রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ভারতে ‘আজীবন সম্মাননা’ পেলেন আলমগীর-রুনা লায়লা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১১:১৩ এএম

তারকা দম্পতি চিত্রনায়ক আলমগীর ও সংগীতশিল্পী রুনা লায়লা ভারতে একসঙ্গে একই মঞ্চে ‘আজীবন সম্মাননা’য় ভূষিত হয়েছেন। গতকাল সন্ধ্যায় কলকাতার নজরুল মঞ্চে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’-এর ১৯তম আসরে আলমগীর-রুনার হাতে আজীবন সম্মাননা তুলে দেওয়া হয়।

এ প্রসঙ্গে আলমগীর বলেন,‘এর আগেও আমি কলকাতা থেকে উত্তম কুমার অ্যাওয়ার্ডসহ আরও বেশকিছু সম্মাননায় ভূষিত হয়েছি। এটা সত্যি, সম্মাননা প্রাপ্তিতে আমি খুব বেশি উচ্ছ্বসিত হইনা বা সম্মাননা প্রাপ্তির পর খুব বেশি ভালো লাগার প্রকাশ ঘটে না বা প্রকাশ করতে পারি না। তবে অবশ্যই সম্মাননা পেলে ভালো লাগে। কলকাতায় আমাকে এবং রুনাকে যারা আজীবন সম্মাননায় ভূষিত করেছেন, তাদেরকে ধন্যবাদ। নিঃসন্দেহে একটু বেশিই ভালো লাগার এ কারণে যে, আমি এবং রুনা একসঙ্গে একই মঞ্চে এই আজীবন সম্মাননা পেয়েছি।’

রুনা লায়লা বলেন, ‘এই সম্মাননা প্রদান অনুষ্ঠানটি আমি মনে করি দুই বাংলার শিল্পীদের মেলবন্ধনের একটি অনুষ্ঠান। অনুষ্ঠানে দুই বাংলার অনেক শিল্পীই সম্মাননা পেয়েছেন। সবার জন্যই শুভকামনা, ভালোবাসা। আমি এর আগে চ্যানেল আই আয়োজিত একটি অনুষ্ঠানে একই মঞ্চে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছিলাম। যে অনুষ্ঠানে শ্রদ্ধেয় সন্ধ্যা মুখার্জিও উপস্থিত ছিলেন। তো এবার যেহেতু আমরা দুজনই একসঙ্গে একই মঞ্চে আজীবন সম্মাননা পেলাম, এটা আসলেই অনেক সম্মানের, আনন্দের এবং একটু অন্যরকম ভালো লাগার তো বটেই। আয়োজকদের ধন্যবাদ। আমাদের জন্য দোয়া করবেন আল্লাহ যেন সুস্থ রাখেন, ভালো রাখেন।’

আলমগীর ও রুনা লায়লা শুক্রবার (১৩ মে) কলকাতায় পৌঁছান। গতকাল সন্ধ্যায় টেলিসিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেন তারা। একই অনুষ্ঠানে আলমগীর ও রুনা লায়লা ছাড়াও বাংলাদেশ থেকে অংশ নিয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ, মীর সাব্বির, আজমেরী হক বাঁধন, ইয়ামিন হক ববি, সংগীতশিল্পী মমতাজ, কোনাল প্রমুখ।

উল্লেখ্য, কয়েক বছর ধরে কলকাতার পাশাপাশি বাংলাদেশি শিল্পীদেরও এ পুরস্কার দেওয়া হচ্ছে। এর আগে এই অ্যাওয়ার্ডের ১৮তম আসরে চিত্রনায়ক ফারুককে আজীবন সম্মাননা দেওয়া হয়। একই আয়োজনে বাংলাদেশ থেকে সংগীতশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, চঞ্চল চৌধুরী, মমও বিভিন্ন বিভাগে পুরস্কার পেয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps