রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের করোনা আক্রান্ত অক্ষয়, যাওয়া হবে না কানে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১১:২১ এএম

বলিউড অভিনেতা অক্ষয় কুমার দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। এর ফলে, ৫৪ বছর বয়সী এ অভিনেতা আসন্ন ‘কান চলচ্চিত্র উৎসব’মিস করবেন। বিষয়টি সামাজিকমাধ্যম টুইটারে এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন এই অভিনেতা।

টুইটারে অক্ষয় বলেন, ২০২২ সালের কানে ইন্ডিয়ান প্যাভিলিয়নে উপস্থিত থেকে আমাদের সিনেমার হয়ে গলা ফাটানোর জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু দুঃখজনকভাবে আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। এখন বিশ্রাম নেব। অনুরাগ ঠাকুর (কেন্দ্রীয় মন্ত্রী) এবং আপনার পুরো দলকে শুভেচ্ছা। ওখানে থাকতে না পারব বলে হতাশ আমি।

এই প্রথম নয়, গত বছরের এপ্রিলেও করোনায় আক্রান্ত হয়েছিলেন অক্ষয়। সেইসময় তিনি বলেছিলেন, আমি জানাচ্ছি যে আজ সকালে আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিল। সব নিয়ম মেনে আমি অবিলম্বে নিজেকে নিভৃতবাসে রাখতে শুরু করেছি। আমি বাড়িতেই নিভৃতবাসে আছি। চিকিৎসার যাবতীয় পরামর্শ নিচ্ছি।

এদিকে আগামী ১৭ মে থেকে শুরু হচ্ছে ৭৫তম কান চলচ্চিত্র উৎসব৷ এবারের উৎসবে অংশ নেওয়ার কথা ছিল অক্ষয় কুমাররের। তবে আবারও করোনা আক্রান্ত হওয়ার কারণে উৎসবে যেতে পারছে না তিনি।

তবে অক্ষয় কুমার কানে যেতে না পারলেও এবারের কান উৎসবে বলিউড থেকে কানে যোগ দিবেন এআর রহমান, নওয়াজউদ্দিন সিদ্দিকী, নয়নতারা ও তামান্না ভাটিয়াসহ আরও অনেকেই। এছাড়া ৭৫ তিম কান চলচ্চিত্র উৎসবের বিচারকের দায়িত্ব পালন করবেন দীপিকা পাডুকোন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps