শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজনীতিবিদকে নিয়ে কুরুচিকর পোস্ট, অভিনেত্রী গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১১:৩২ এএম

ভারতে মহারাষ্ট্রের জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির প্রধান শরদ পাওয়ারকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্ট করার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন মারাঠি অভিনেত্রী কেতকী চিতাল। তার বিরুদ্ধে এ পর্যন্ত তিনটি এফআইআর দায়ের হয়েছে। অভিনেত্রীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে জাতীয়তাবাদী কংগ্রেস পার্টি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, অ্যাডভোকেট নীতিন ভাবের একটি কবিতা ফেসবুকে পোস্ট করেছিলেন কেতকী চিতালে। সেখানে শরদ পাওয়ারের স্বাস্থ্য সম্পর্কে কটাক্ষ করা হয়েছে। এরপরই কালওয়া থানায় টিভি এবং সিনেমা জগতের জনপ্রিয় এই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করা হয়। মামলাটি থানে থানায় পাঠানোর পরই তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া অভিযুক্ত অ্যাডভোকেটের খোঁজে চলছে তল্লাশি। সূত্রের খবর এই পোস্টটি হওয়ার পরেই স্বপ্নিল নেটাকে নামে এক বাসিন্দা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, শুক্রবার মারাঠি ভাষায় একটি ফেসবুক পোস্ট করেন এই অভিনেত্রী। তবে তার পোস্টে সরাসরি শরদ পাওয়ার কিংবা উদ্ধব ঠাকরের কোনো উল্লেখ নেই। যদিও, পাওয়ারের পদবি এবং ৮০ বছর বয়সের কথা বলা হয়েছিল ওই পোস্টে। জনৈক পাওয়ারকে উল্লেখ করে অভিনেত্রী লিখেছিলেন, ‘...নরক আপনার অপেক্ষায়।’ আর এই কারণেই দুয়ে দুয়ে চার করে নিতে অসুবিধা হয়নি নেটিজেনদের।

এদিকে পুনেতেও নাকি অভিনেত্রীর বিরুদ্ধে পুলিশকে একটি চিঠি দিয়েছে জাতীয়তাবাদী কংগ্রেস পার্টি (এনসিপি)। শরদ পাওয়ারের রাজনৈতিক দলের পুনে সিটি প্রেসিডেন্ট প্রশান্ত জগতাপ বলেন, কেতকী চিতালের ফেসবুক পোস্ট কুরুচিকর। তিনি শরদ পাওয়ার এবং তার কন্যা সুপ্রিয়া সুলের মানহানি করেছেন।

সোশ্যাল মিডিয়ায় এমনিতেই সক্রিয় কেতকী। নেটিজেনদের প্রশংসাও পান তিনি। কিন্তু বর্তমানে তিনি ব্যাপক সমালোচিত হচ্ছেন নেটপাড়ায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps