শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

গর্ভের সন্তান হারিয়ে শোকে কাতর ব্রিটনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ৭:১২ পিএম

মা হতে যাচ্ছেন জনপ্রিয় পপ তারকা ও হলিউড অভিনেত্রী ব্রিটনি স্পিয়ার্স, গেল মাসে নিজেই খবরটি প্রকাশ করেছিলেন ব্রিটনি। তবে মাস না পেরোতেই জানা গেল দুঃখের সংবাদ। গর্ভপাত হয়েছে ৪০ বছর বয়সি এ সংগীততারকার। সম্প্রতি ভারাক্রান্ত হৃদয়ে ব্রিটনি ও তার হবু বর স্যাম আসগারি একটি যৌথ বিবৃতির মাধ্যমে নিজেদের ইনস্টাগ্রামে হ্যান্ডেলে ব্রিটনির গর্ভপাতের খবরটি শেয়ার করেছেন।

বিবৃতিতে বলা হয়, "একরাশ মন খারাপের সঙ্গে সবাইকে জানাচ্ছি প্রেগন্যান্সির শুরুতেই আমরা হারিয়ে ফেললাম আমাদের 'মিরাকল বেবি'কে। এটা যে কোনও মা-বাবার কাছেই একটা কঠিন সময়।"

সেখানে আরও লেখা ছিল, "মা হওয়ার খবর দিতে হয়তো একটু বেশিই তাড়াহুড়ো করে ফেলেছিলাম। আরও একটু অপেক্ষা করা উচিত ছিল আমাদের। একে-অপরের প্রতি ভালোবাসাই এখন আমাদের সবচেয়ে বড় শক্তি। ভবিষ্যতে নিজেদের পরিবার বড় করার চেষ্টা করব।"

সঙ্গে নিজের ভক্তদের শুভেচ্ছা জানান পাশে থাকার জন্য। এই কঠিন সময় থেকে বের হয়ে আসতে সময়ও চেয়ে নিয়েছেন ব্রিটনি।

ব্রিটনির দুই ছেলে রয়েছে ১৬ বছরের সিন ও ১৫ বছরের জাডেন। যারা তার সাবেক স্বামী কেভিন ফেডারলিনের ঘরের সন্তান। ২০০৪ সালে কেভিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ব্রিটনি, ২০০৭ সালে তাদের বিচ্ছেদ হয়। এর আগে জ্যাসন অ্যালেন আলেক্সান্ডারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ব্রিটনি, এ বিয়ে বেশি দিন টেকেনি। গত বছর সেপ্টেম্বরেই স্যামের সঙ্গে বাগদান হয় ব্রিটনির। এপ্রিলেই মা হওয়ার খবর দিয়েছিলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps