সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

পাথরঘাটায় ছাত্রলীগ নেতার ওপর হামলায় মামলা

পৌর ছাত্রলীগ সভাপতিসহ আসামি ১১

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ১২:০১ এএম

বরগুনার পাথরঘাটায় ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জনি পঞ্চায়েতের ওপর বর্বরোচিত হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পাথরঘাটা পৌরসভার ৪নং ওয়ার্ডের আউয়াল মাস্টারের ছেলে মো. সুজন আকন (২৮)কে প্রধান আসামি এবং ৩নং ওয়ার্ডের বাসিন্দা মো. শাহজাহান হাওলাদারের ছেলে পৌর ছাত্রলীগের সভাপতি শাহজাদা হাওলাদার সোহাগ (২৮)কে ২নম্বর আসামিসহ মোট ১১ জনের বিরুদ্ধে পাথরঘাটা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
হামলার শিকার ছাত্রলীগ সভাপতি জনি’র চাচা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. কামাল পঞ্চায়েত মামলাটি দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার।
মামলার অন্য আসামিরা হলেন, ৬নং ওয়ার্ডের বাসিন্দা মো. ইসমাইল সরদারের ছেলে আবু বকর (২৮), ওয়ার্ডের ইউনুস আকনের ছেলে সৈকত (২২), ৭নং ওয়ার্ডের মৃত তৈয়ব আলীর ছেলে জিসান (২৮) ৩নং ওয়ার্ডের নাসিরুদ্দিন প্রিন্সের ছেলে তৌসিফ (২০) কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামের মো. রাসেল মিয়ার ছেলে সনি (২১) পৌরসভার ৪নং ওয়ার্ডের জাহাঙ্গীর হোসেনের ছেলে আশফিক (২৮) ৫নং ওয়ার্ডের মহিউদ্দিন খলিলের ছেলে হাসিব রায়হান (২৩)সহ ১১জন ছাড়াও অজ্ঞাত ১০/১৫ জনকে আসামি করা হয়েছে। উল্লেখ্য, স্থানীয় ছাত্রলীগে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গত শুক্রবার রাত সাড়ে আটটার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় সম্মুখে কুপিয়ে জখম করা হয় পাথরঘাটা পৌরসভা ৯ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জনি পঞ্চায়েতকে।
বিষয়টি প্রসঙ্গে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. ওয়ালিদ মক্কি বলেন, ব্যক্তির দায় পাথরঘাটা ছাত্রলীগ নেবে না এবং ছাত্রলীগে কোনো সন্ত্রাসী কিংবা মাদকসেবীর স্থান হবে না।
পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার বলেন, গত শনিবার মামলা হয়েছে। এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। তবে অভিযান অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps