রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

রাজশাহীতে এক দুর্ঘটনায় মা-মেয়েসহ প্রাণ গেল ৪

মোটরসাইকেলে ৪ জেলায় নিহত আরো চারজন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ১২:০১ এএম

দেশের পাঁচ জেলায় গতকাল সড়কে প্রাণ হারিয়েছে আটজন। এ ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। রাজশাহীতে দুটি মোটরসাইকেলের সঙ্গে মাটিবাহী একটি ট্রাক্টরের সংঘর্ষে মা-মেয়েসহ চার, যশোরে মোটরসাইকেল করে বাড়িতে ফেরার পথে এক, মাগুরায় অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য, ময়মনসিংহের নান্দাইলের এক ছাত্রলীগ নেতার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে :রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহীর পবা উপজেলায় দুটি মোটরসাইকেলের সঙ্গে মাটিবাহী একটি ট্রাক্টরের সংঘর্ষে মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো একজন।

গতকাল সকালে রাজশাহী-নওগাঁ মহাসড়কের আমান কোল্ড স্টোরের সামনে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পর মাটিবাহী ট্রাক্টর চাপায় মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত একজনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বিকেলে তারেও মৃত্যু হয়।
নিহতরা হলেন, নওগাঁর মান্দা উপজেলার ছোট বেলালদহ গ্রামের মৃত ময়েজ উদ্দিন মন্ডলের ছেলে আব্দুল মান্নান, একই জেলার নিয়ামতপুর উপজেলার চন্ডিপুর গ্রামের আক্তার হোসেন, তার স্ত্রী বিথি খাতুন ও তার মেয়ে মরিয়ম জান্নাত। পবা থানার ওসি ফরিদ হোসেন জানান, মাটিবাহী একটি ট্রাক্টরের সঙ্গে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে মা-মেয়েসহ চারজনের মৃত্যু হয়। নিহতদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

যশোর ব্যুরো জানায়, নড়াইল-ফুলতলা সড়কের ধোপাখোলা মোড়ে গোবরা মিত্র কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র শান্ত মন্ডল নিহত হয়েছেন। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত শান্ত নড়াইল পৌরসভার উজিরপুরের রাজা মন্ডলের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শান্ত মোটরসাইকেলযোগে বাড়িতে যাওয়ার সময় ধোপাখোলা মোড়ে ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হয়। নড়াইল সদর হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়।

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে জানান, মাগুরায় বাস ট্রাক সংঘর্ষে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ৬ জন। নিহত সেনা সদস্যের নাম আবু হানিফ। গতকাল ভোর সাড়ে পাঁচটার দিকে মাগুরা যশোর সড়কের শেখ পাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আবু হানিফ যশোর জেলার পৌর এলাকা মোহাম্মদ আবদুল গনির ছেলে। আহতদের ৫ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা জানান, সিলেটের ওসমানীনগরে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল ভোর ৬ টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল মামুন হাওলাদার ফিরোজপুর জেলার ভাণ্ডারিয়া থানার নদমোল্লা গ্রামের বাদল হাওলাদারের পুত্র। সে ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবন নির্মাণের কাজের শ্রমিক।

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মধ্য গয়েসপুর গ্রামের আব্দুস কদ্দুসের পুত্র মো. বাবুল মিয়া মোটরসাইকেল মারাত্নক আহত হয়ে ঢাকার একটি হাসপাতালে গত শনিবারে মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps