শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে আখ ক্ষেত থেকে অটো চালকের লাশ উদ্ধার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১০:১৪ পিএম

নাটোরের লালপুর উপজেলার কদিমচিলন ইউনিয়নের পুকুর পাড়া এলাকার একটি আখ ক্ষেত থেকে খোরশেদ আলম মিলন (৩৫) নামের এক অটো চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (১৫ মে) সন্ধ্যা ৬টার দিকে নিহতের লাশ টি উদ্ধার করা হয়। নিহত খোরশেদ পার্শ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকার ফকরুল ইসলামের ছেলে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে, ‘ভাড়া মারার জন্য গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে খোরশেদ আলম তার নিজের অটোবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। এর পরে রাতে আর বাড়িতে ফিরে আসে না খোরশেদ। পরে পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও খোরশেদের সন্ধান পান নি। আজ রবিবার সন্ধ্যায় কদিমচিলান বাজারে যাওয়ার রাস্তার ওপর তার ব্যবহৃত জুতা দেখতে পেয়ে আশে-পাশে খোঁজ করতে থাকেন। একপর্যায়ে পুকুর পাড়া এলাকার খালেকের বাড়ির পাশে একটি আখ ক্ষেতে তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে লালপুর থানার পুলিশ গিয়ে লাশ টি উদ্ধার করে।

লালপুর থানার (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। বিশেষজ্ঞ দল এসে প্রাথমিক সুরতহাল ও নমুনা সংগ্রহের কাজ করছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন