বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিরিয়ানির মাংস কিসের, সন্দেহ ক্রেতার, বাদানুবাদ, মালিক আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ২:২৭ পিএম

সাভারের আশুলিয়ায় হোটেল ব্যবসায়ী রাজীব (২২) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বিরিয়ানির মাংস নিয়ে ক্রেতার অভিযোগের ভিত্তিতে রবিবার (১৫ মে) রাত ১২টার দিকে আশুলিয়ার নারসিংহপুর বাসস্ট্যান্ড-সংলগ্ন আল্লাহর দান-৫ নামের একটি হোটেল থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, প্রাথমিকভাবে ঘটনাস্থল থেকে অভিযুক্ত হোটেল মালিককে আটক করে থানায় আনা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। বিস্তারিত পরে জানানো হবে। আটক রাজীব বরিশাল জেলার মুলাদি থানার নুনচর গ্রামের চুন্ন হাওলাদারের ছেলে। আশুলিয়ার বিভিন্ন বাজারে তাদের আল্লাহর দান নামে সাতটি বিরিয়ানির দোকান রয়েছে। এ ঘটনায় বিল্লাল (২৫) নামের আরও একজন পলাতক রয়েছেন। বিল্লাল একই এলাকার আবুল কালাম হাওলাদারের ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, ওই দোকানের বিরিয়ানি খেতে এসে আলমগীর হোসেন নামের এক ক্রেতা সন্দেহ করেন প্রথমে। তিনি জানতে চাইলে তাকে হুমকি-ধমকি দিয়ে তাড়িয়ে দেন রাজীব ও তার দোকানের কর্মচারীরা। আলমগীর হোসেন বলেন, বিরিয়ানি খাওয়া শুরু করলে আমার সন্দেহ হয়। পরে এটা কিসের মাংস, তাদের জিজ্ঞেস করলে তারা গরুর মাংস বলে রাগারাগি শুরু করেন। কিন্তু আচরণে আমার সন্দেহ হলে বিরিয়ানি না খেয়েই ১৮০ টাকা দিয়ে চলে যাই। পরে আমি কয়েকজনকে জানাই।

গতকাল সন্ধ্যায় অভিযোগের বিষয়টি জানতে পেরে ওই দোকানে কয়েকজন সাংবাদিক যান। সেখানে তারা বিরিয়ানি কিসের মাংস দিয়ে রান্না হয় জানতে চান। এ সময় আটক রাজীবের চাচাতো ভাই বিল্লাল মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে এসে সাংবাদিকদের ওপর চড়াও হন। বিষয়টি থানা পুলিশকে জানালে বিল্লাল সটকে পড়েন। পরে রাত ১২টার দিকে দোকানের মালিক রাজীবকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন