বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টার মধ্যে ফের বর্ণবাদী হামলা, নিহত ৩

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ৫:২০ পিএম

২৪ ঘন্টা না কাটতেই আবারও আমেরিকায় বর্ণবাদী বন্দুকবাজের হামলা। রোববার রাতে দেশটির দু’টি পৃথক জায়গায় আততায়ীদের হামলায় মৃত্যু হল তিন সাধারণ নাগরিকের।

সংবাদমাধ্যম সূত্রে খবর, লস অ্যাঞ্জেলসে একটি গির্জার সামনে বন্দুকবাজের হামলায় মাটিতে লুটিয়ে পড়েন এক ব্যক্তি। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। গুরুতর আহত হন আরও চার জন। তাদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়েছে, আততায়ীর বয়স আনুমানিক ৬০ বছর। তাকে স্থানীয়রা পাকড়াও করে বেঁধে ফেলে। পরে তাকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, নিহত এবং আহতদের বেশির ভাগই এশিয়ান এবং তাইওয়ান বংশোদ্ভূত। অন্য দিকে, টেক্সাসে একটি বাজারে এলোপাথাড়ি গুলি চালায় এক আততায়ী। আহতদের মধ্যে দু’জন ঘটনাস্থলেই মারা যান।

এর আগে শনিবার নিউ ইয়র্কে একটি সব্জি বাজারে এক ১৮ বছরের যুবকের গুলিতে মৃত্যু হয় ১০ জনের। পরে তাকে গ্রেফতারও করে পুলিশ। প্রশাসনের দাবি, জাতিগত উদ্দেশ্য নিয়ে হামলা হতে পারে। সূত্র: এপি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Fardin Ahmed ১৬ মে, ২০২২, ৮:০৩ পিএম says : 0
He doesn't get the title "TERRORIST" because his not a Muslim! Gunman kills 10 in live-streamed racial attack on New York state supermarket. An 18-year-old white gunman shot 10 people to death and wounded three on Saturday at a grocery store in a Black neighborhood of upstate New York, before surrendering after what authorities called an act of "racially motivated violent extremism."
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps