মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

এ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি’

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ১২:০২ এএম

কিশোরগঞ্জ সদর পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত রোববার সন্ধ্যায় পৌরসভার শোলাকিয়া এলাকার পথকলি শিশুকল্যাণ প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে এ সম্মেলন উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি সভাপতি মো. শরীফুল আলম।
এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।
কিশোরগঞ্জ সদর পৌর বিএনপির আহ্বায়ক আমিনুল ইসলাম আশফাকের সভাপতিত্বে সম্মেলনের প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সহসভাপতি রেজাউল করিম খান চুন্নু।
এতে বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য লায়লা বেগম ও শেখ মুজিবুর রহমান ইকবাল, জেলা বিএনপিসাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, মো. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর আলম মোল্লা, আলী মোহাম্মদ, রুহুল হোসাইন, এড. জালাল মো. গাউস ও এড. শরীফুল ইসলাম, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, যুগ্মসাধারণ সম্পাদক এড. আমিনুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাঈল মিয়া ও নাজমুল আলম, জেলা যুবদল সভাপতি খসরুজ্জামান জিএস শরীফ, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি মো. বাহার মিয়া, জেলা ছাত্রদল সভাপতি মো. মারুফ মিয়া প্রমুখ। সম্মেলনের আলোচনা পর্ব সঞ্চালনা করেন কিশোরগঞ্জ সদর পৌর বিএনপির সিনিয়র যুগ্মআহ্বায়ক মাহবুব আলম। বক্তারা বলেন, এ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি
এ সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যায়। এতে পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা যোগ দেন। সম্মেলন শেষে আমিনুল ইসলাম আশফাককে সভাপতি ও মাহবুব আলমকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্টি কমিটি গঠন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন