রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পেটের মধ্যে ৪ হাজার ৬৭৫ ইয়াবাসহ গ্রেফতার কারবারী

গুলশানে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার দুই

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ১২:০১ এএম

পেটের মধ্যে করে ইয়াবা ট্যাবলেট বহনের সময় ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাসুদ খান (৩৯) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে এপিবিএন। গ্রেফতারকৃত মাসুদ চাঁদপুরের রুহুল আমিন খানের ছেলে। গত রোববার রাতে তাকে গ্রেফতার করা হয়।

এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, গত রোববার রাত ১১টা ৫০মিনিটে বিমান বন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাসুদ স্বীকার করেন যে পাচারের উদ্দেশ্যে তিনি পেটের মধ্যে ইয়াবা বহন করছিলেন। টয়লেটে গিয়ে তিনি ৪ হাজার ৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট বের করে দেন। গ্রেফতারকৃত আসামি বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমান বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
তিনি আরো বলেন, পরে জিজ্ঞাসাবাদে তিনি জানান, একজনের কাছে তার মোবাইল নাম্বার দেয়া। বিমানবন্দরের সামনে জনৈক ব্যক্তি ফোন করে যোগাযোগ করে ইয়াবা চালান দেয়ার কথা ছিল। একপর্যায়ে তিনি স্বীকার করেছেন তার পাকস্থলীতে ইয়াবা আছে।
অন্যদিকে গুলশান এলাকায় অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিএমপি। গ্রেপ্তাররা হলেন, কাজী মো. সুজন ও শ্রীরাম চন্দ্র দাস। গত রোববার রাত সোয়া ৯টায় শাহজাদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিম।
এডিসি রেজাউল হক জানান, কিছু মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া থেকে পিকআপযোগে গাঁজা নিয়ে ঢাকার রামপুরার দিকে আসছে এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি টিম শাহজাদপুরের সামনে অবস্থান নেয়। পুলিশের মাইক্রোবাস দেখে পিকআপ রেখে পালানোর সময় সুজন ও শ্রীরাম চন্দ্রকে গ্রেপ্তার করা হয়। পরে গাড়ি তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পিকআপটিও জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে গুলশানসহ আশপাশ এলাকায় বিক্রয় করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে গুলশান থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps