শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

উইন্ডিজ সফরেই জাতীয় দলে ফিরছেন বিজয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৬:১২ পিএম

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে ব্যাট হাতে অসাধারণ পারফরম্যান্স করেছেন এনামুল হক বিজয়। ব্যাটিংয়ে বিশ্বরেকর্ড গড়েন এই উইকেট কিপার ব্যাটার। বিশ্বের ঘরোয়া লিগ ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে লিস্ট ‘এ’ ফরম্যাটের এক মৌসুমে গড়েছেন এক হাজার রানের কীর্তি।

তার পুরস্কার পাচ্ছেন বিজয়। বাংলাদেশ দলের আসন্ন উইন্ডিজ সফরে রঙিন পোশাকের দুই ফরম্যাটে তাকে সুযোগ দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার চট্টগ্রামে সংবাদমাধ্যমকে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘বিজয় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে আছে। টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে থাকবে আশা করি। এটা নির্বাচকদের ব্যাপার। তারপরও আমার মনে হয় তারা কনসিডার করছে, তবে নিশ্চিতভাবে বিজয় টি-টোয়েন্টি আর ওয়ানডে দলে থাকছে।’

উইন্ডিজ সফরে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। চলতি মাসের শেষেই উড়াল দেয়ার কথা রয়েছেন টাইগারদের। ১৬ জুন শুরু হবে প্রথম টেস্ট। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু ২৪ জুন। টেস্টের পর টি-টোয়েন্টি সিরিজ। ২ ও ৩ জুলাই প্রথম দুই টি-টোয়েন্টি হবে ডোমিনিকায়। ৭ জুলাই গানায়ায় অনুষ্ঠিত হবে শেষ টি-টোয়েন্টি। এরপর তিনটি ওয়ানডে ম্যাচ হবে গায়ানাতেই। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন