শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

মাছের দাম কম বলায়...

কলাপাড়ায় (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১২:০২ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় মাছের দাম কম বলায় মো. মহসিন (৩৫) নামে এক ক্রেতাকে গ্লাস দিয়ে মাথায় আঘাত করে অজ্ঞান করে ফেলেছে এক বিক্রেতা। গুরুতর অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত সোমবার সকালে উপজেলার চম্পাপুর ইউনিয়নের সোমবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। মহসিন উপজেলার ধানখালী ইউনিয়নের ছইলাবুনিয়া গ্রামের মো. সত্তার মাতুব্বরের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবাড়িয়া বাজারে বিক্রেতা বকু মোল্লা ওরফে রনি মাছ নিয়ে বসলে ক্রেতা মহসিন তার মাছের দাম জিজ্ঞাসা করে। এসময় ক্রেতা বাজার মূল্যর তুলনায় দাম কম বলায় দু’জনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বিক্রেতা বকু মোল্লা রনি ক্রেতা মহসিনকে পাশের দোকান থেকে একটি গ্লাস নিয়ে তার মাথায় আঘাত করে। এতে তার প্রচুর রক্তক্ষরণ হয়। ঘটনাস্থলে মহসিন অজ্ঞান হয়ে পড়ে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে আহত মহসিনের মামা মো. রুহুল আমিন জানান, বিক্রতা অন্যায়ভাবে মহসিনকে আঘাত করেছে। একজন ক্রেতা কম দাম বলতেই পারে। মাছ এক দামে বিক্রি হয় না, তা সবাই জানে। এতে ক্রেতার উপর হামলা অনাকাঙ্খিত বলে তিনি উল্লেখ করেন।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান জানান, কোন পক্ষই কোন অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্তা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps