শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সওজ’র ফুটপাথ উচ্ছেদ আতংকে স্টোক করে হকারের মৃত্যু

নারায়নগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ৯:২৪ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ শিমরাইল মোড়ে সওজ’র উচ্ছেদ অভিযান চলাকালে আতংকে স্টোক করে আব্দুল কাদির (৪৭) নামে এক হকারের মৃত্যু হয়েছে। সে শিমরাইল মোড়ের ফুটপাথে মোবাইল ফোনের মালামাল বিক্রি করতো।

আজ মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যা ৬টার দিকে হঠাৎ করে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে উচ্ছেদ অভিযান শুরু করে নারায়ণগঞ্জ সওজ কর্তৃপক্ষ। এসময় আতংকে দোকানের মালামাল সরাতে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন হকার আব্দুল কাদির। পরে তাকে উদ্ধার করে স্থানীয় প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ ইমরান হোসেন তাকে মৃত ঘোষনা করেন।

নারায়ণগঞ্জ সওজের উপ-বিভাগীয় প্রকৌশলী সাখাওয়াত হোসেন শামীম বলেন, আদমজী ইপিজেড সড়কে যানজট মুক্ত রাখতে শিমরাইল মোড়ের সার্ভিস লেনে উচ্ছেদ করা হয়েছে। এরআগেও আমরা একাধিক বার উচ্ছেদ পরিচালনা করেছি। কিন্তু বার বার হকাররা লাইনটি দখল করে নেয়। পুলিশ একটু অ্যাকটিভ হলে হকার মুক্ত ফুটপাথ হলে সড়কটি যানজট মুক্ত হয়ে যাবে।

হকার আব্দুল কাদিরের আত্মীয় মোঃ রাসেল বলেন, নিহত হকার আব্দুল কাদির পরিবার নিয়ে ঢাকার ডেমরার বক্সনগর এলাকায় বসবাস করতেন। তার তিন মেয়ে ও দেড় মাসের একটি ছেলে সন্তান রয়েছে। সে ঈদের পূর্বে একটি মাল্টিপারপাস থেকে ৫০ হাজার টাকা ঋন নিয়ে ফুটপাতে ব্যবসা করে আসছিলো। সে তার দোকান ভাঙ্গার কথা শুনে আচমকা মথা ঘুরে মাটিতে পড়ে যায়।

নিহত আব্দুল কাদিরের বাড়ী দাউদকান্দি জেলার গৌরিপুর উপজেলার গোপালপুল এলাকার আব্দুল গফুরের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন