রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইউনিলিভার কনজ্যুমার কেয়ারের ৪৯তম এজিএম অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১২:০১ এএম

 ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেডের ৪৯তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। সভায় শেয়ারহোল্ডাররা বিগত বছরের (২০২১ সালের ডিসেম্বর পর্যন্ত) ডিরেক্টর’স রিপোর্ট, অডিটর’স রিপোর্ট ও অডিটেড অ্যাকাউন্টস অনুমোদন করেছেন এবং এতে প্রতি ১০ টাকার সাধারণ শেয়ারের বিপরীতে ৪৪০ শতাংশ বা প্রায় ৪৪ টাকা নগদ লভ্যাংশ দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। গত বছর ইউনিলিভার কনজ্যুমার কেয়ারের আয় বেড়েছে ১৯ দশমিক ৪ শতাংশ, যেখানে মোট মুনাফা ২০ দশমিক ৬ শতাংশ। বাংলাদেশ সিকিউরিটিজ এক্সচেঞ্জ কমিশনের নির্দেশনা অনুসরণ করে ধারাবাহিকভাবে এবার তৃতীয়বারের মতো ডিজিটাল প্ল্যাটফর্মে এই এজিএম অনুষ্ঠিত হয়েছে।
কোম্পানির চেয়ারম্যান মাসুদ খানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর কে এস এম মিনহাজ। অন্য ডিরেক্টরদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জাহিদুল ইসলাম মালিতা, এস ও এম রাশেদুল কাইউম, মো. আবুল হোসাইন, মোহসিন উদ্দিন আহমেদ, রেজাউল হক চৌধুরী। এছাড়া, কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ নাহারুল ইসলাম মোল্লা, কোম্পানির স্ট্যাচুটরি অডিটর ও সিনিয়র ম্যানেজমেন্টসহ বেশ কয়েকজন শেয়ারহোল্ডারও ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে সভায় অংশগ্রহণ করেন।
ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেডের চেয়ারম্যান মাসুদ খান বলেন, স্বাস্থ্য-সুরক্ষা কোম্পানি হিসেবে ভোক্তাদের কল্যাণকে ঘিরেই আমাদের ব্যবসায়িক ভাবনা আবর্তিত হয়েছে এবং সেইসঙ্গে ক্ষুধামুক্ত পৃথিবী গড়ার পাশাপাশি সবার জন্য স্বাস্থ্য ও কল্যাণ নিশ্চিত করতে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে অবদান রাখা-ই আমাদের মূল লক্ষ্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps