বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় ভোরের কাগজের বিরুদ্ধে দশ কোটি টাকার মানহানি মামলা

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ১২:০০ এএম

 কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন কুমিল্লা জেলার সভাপতি এবং কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রকাশক, সম্পাদকসহ পাঁচ জনের বিরুদ্ধে দশ কোটি টাকার মানহানী মামলা করেছেন। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে কুমিল্লার যুগ্ম জেলা জজ প্রথম আদালতে তিনি এ মামলা করেন। এসময় আদালতে উপস্থিত ছিলেন কুমিল্লা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট আবদুল মমিন ফেরদৌস, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান, অ্যাডভোকেট সৈয়দ নুরুর রহমানসহ সিনিয়র আইনজীবারা।

আরফানুল হক রিফাতের আইনজীবী অ্যাডভোকেট মাসুদুর রহমান সিকদার ও অ্যাডভোকেট সৈয়দ নুরুর রহমান জানান, কুমিল্লা সিটি করেপোরেশন নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাতের বিরুদ্ধে ১৫ মে দৈনিক ভোরের কাগজ পত্রিকায় মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করায় পত্রিকাটির প্রকাশক সাবের হোসেন চৌধুরী, সম্পাদক শ্যামল দত্ত, বার্তা সম্পাদক ইকতিয়ার উদ্দিন, সিনিয়র রিপোর্টার মুহাম্মদ রুহুল আমিন, কুমিল্লা প্রতিনিধি এম ফিরোজ মিয়ার বিরুদ্ধে আদালতে দশ কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে।

মামলার বাদী আরফানুল হক রিফাত বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে সংবাদ প্রচার না করায় এ মামলা করা হয়েছে। এই অপপ্রচার কুমিল্লার জনগণ মেনে নেবে না। আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ওই সংবাদ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps