শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সদরপুরের চেয়ারম্যান বাড়ীতে সন্ত্রাসীদের হামলা ছেলে নিহত স্ত্রী গুরুতর আহত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৬:৪৪ পিএম

সদরপুর টেউখালী ইউপি চেয়ারম্যানের বাসায় সন্ত্রাসী হামলায় সন্ত্রাসীদের দাড়ালো অস্ত্রের কোপে ঘটনাস্থলে চেয়ারম্যানের ছেলে নিহত এবং স্ত্রী গুরুতর আহত হয়েছে বলে সদরপুর থানা সূত্রে, জানাগেছে।

জানাযায়, বুধবার (১৮মে) বিকাল ৪ ঘটিকায় চেয়ারম্যানের নিজ বাসায়, এই হতাহতের ঘটনা ঘটে।

ঘটনাস্থল পরিদর্শনকারী সাংবাদিক মিজান গনমমাধ্যম জানান, সদরপুর পোস্ট অফিসের সামনে চেয়ারম্যান মিজানুর রহমানের নিজ বাসা। এই বাসায় তার শশুর থেকে প্রাপ্ত। এখানেই স্বপরিবার বসবাস করেন।

ঘটনার সময় চেয়ারম্যান সদরপুর ছিলেন না।( স্ত্রী ও সন্তানরা বাসায়, ঘুমান্ত অবস্হায় ছিলো), চেয়ারম্যান মিজানুর বয়াতির স্ত্রী দিলজাহান রতনা(৪০) এবং পুত্র রাফছান বয়াতি(৯) ঘটনার সময় রুমে ঘুমানো ছিলো

হটাৎ করে বাসার দরজা ভেদ করে কয়েক যুবক বাসার মধ্যে ঢুকে চেয়ারম্যানের স্ত্রী পুত্রকে এলোপাথাড়ি দাড়ালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে সন্ত্রাসীরা। এক পর্যায় পুত্র রাফছান প্রচন্ড রক্ষনে বাসার মধ্যেই মারা যায়।

এবং স্ত্রী রতনাকে স্হানীয়রা ধরাধরি করে সদরপুর স্বাস্থ্য কমপ্লেক্স নেন। তার অবস্হা বেগতিক দেখায় কর্তব্যরত ডাক্তার তাকে তাৎক্ষণিক ফরিদপুর বঃবঃমেঃকলেজ হাসপাতালে স্হানান্তর করেন।

ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাতালে খবর নিয়ে জানাযায়, চেয়ারম্যানের স্ত্রী অবস্হা মোটেই ভাল নয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসাওাতালে নেওয়ার প্রস্তুতি চলছে। স্হানীয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এ তথ্য নিশ্চিত করেন।

ঘটনার নেপথ্য কি? বিষয়টি খু্জতে বেড়িয়ে আসছে একটি শালিশ দরবারের ঘটনা। স্হানীয় সিনিয়র সাংবাদিক , হাওলাদার লতিফুল হক গনমমাধ্যম কে জানান, পুর্বশত্রুতার জের,গত ৫ জানুয়ার নির্বাচনের ঘটনা ধরে ঘটনাটি ঘটেছে।

অপর একটি সূত্র জানান,সদরপুরে একটি পরিবারের বউয়ের বিচার শালিশে চেয়ারম্যান মিজান অপরাধীদের এক লাখ টাকা জরিমানা করেন। এ নিয়ে ঢেউখালীর মোঃ ছানু মোল্যার ছেলে মোঃ এরশাদ মোল্যার সাথে কথার কাটাকাটি হয়।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে, এরশাদ মোল্যা(৩৫) পিতা ছানু মোল্যা, চেয়ারম্যানের বাসার মধ্যে ডুকে এ ঘটনা ঘটায়। তবে পূর্বশত্রতার কথাটাও অনেকে বলছেন।

এই ঘটনায় কেউ আটক হয়েছে কিনা তা জানাযায়নি। যোগাযোগ করে সংশ্লিষ্ট কাউকেই পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps