বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোরেলগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতার বাড়িতে পুলিশের অভিযান, ইয়াবাসহ নারী গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৭:০৬ পিএম


বাগেরহাটের মোরেলগঞ্জে ১ হাজার ২শ’ পিস ইয়াবাসহ মাহিমা আক্তার মৌ (২৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ বুধবার (১৮ মে) মোরেলগঞ্জ পৌরসভার আদর্শপাড়া এলাকার সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম ফরাজীর বাড়ি থেকে ওই নারীকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে ১২শ’ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই ইব্রাহিম ফরাজী পালিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
আটক মাহিমা আক্তার মৌ (২৫) শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের কালাম শিকদারের মেয়ে। পলাতক ইব্রাহীম ফরাজী আদর্শ পাড়ার কাদের ফরাজীর ছেলে। সে মোড়েলগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিল। ২০১৯ সালের জুলাই মাসে ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক হওয়ায় ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয় ইব্রাহীমকে।
ইব্রাহীম ফরাজী ও আটক মাহিমা আক্তার মৌ চট্টগ্রাম থেকে ইয়াবা এনে এলাকায় পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকেন। এর আগেও তাদের বিরুদ্ধে ইয়াবা ক্রয়-বিক্রয়ের অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান।
তিনি বলেন, গোপান সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। বেলা ১২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত অভিযান চলে। অভিযান চালিয়ে ইব্রাহীম ফরাজীর বাড়িতে অভিযান চালিয়ে ১ হাজার ২শ পিস ইয়াবাসহ মাহিমা আক্তার মৌ নামের এক নারীকে আটক করা হয়েছে। ইব্রাহীম ফরাজী ও মাহিমা আক্তার মৌ চট্টগ্রাম থেকে ইয়াবা এনে বাগেরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি বিক্রি করতেন। এ ঘটনায় ইব্রাহীম ফরাজী ও মাহিমা আক্তার মৌ এর নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন