বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ট্রাক উল্টে ধান কাটা ৩ শ্রমিক নিহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২২, ৮:০৯ পিএম | আপডেট : ১২:১৭ এএম, ১৯ মে, ২০২২
 নওগাঁ থেকে ধান কেটে বাড়ি ফেরার পথে ধান বোঝাই ট্রাক উল্টে তিন শ্রমিক নিহত হয়েছে।
 
নিহতরা হলো কালিনগর দুখুর মোড়ের ইলিয়াস হোসেনের ছেলে বুলবুল (৩৫), শিবগঞ্জে বহালাবাড়ি এলাকার মনসুর আলীর ছেলে মন্টু (৪০) ও নওসদ আলীর ছেলে আসাদুজ্জামান (৩০)। এ ঘটনায় আরো ৮ জন আহত হয়েছে।
 
 
বুধবার (১৮ মে)  বিকালে চাঁপাইনবাবগঞ্জ- আমনুরা সড়কের জামতলা পাওয়েল এলাকায় এ ঘটনা ঘটে।
 
 
আহতরা হলো- আয়েস উদ্দিনের ছেলে সোহবুল ইসলাম ৫০ ভিকুর ছেলে বাশার (৩৫), মতিউর রহমানের ছেলে নাজমুল (৩৫), সফিকুল ছেলে খোকন (২৬), মাইনুলের ছেলে মিজানুর (৪০), মাইমুলের ছেলে সামসুল (২৬), মেজের আলীর ছেলে সাইদুর রহমান (৩০), নওসদ আলীর ছেলে আসাদুজ্জামান (৩০)। তাদের সবার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের রশিয়া গ্রামে। 
 
এদের মধ্যে সাইদুর রহমান ও আসাদুজ্জামানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রাজশাহী যাওয়ার পথে আসাদুজ্জামান  মারা যায়।
 
আহত ধান কাটা শ্রমিক সোহবুল ইসলাম জানান, নওগাঁ থেকে চালক ট্রাক চালিয়ে আসলেও পথে আমনুরায় এসে চালক তার সহকারীক (হেলপারকে) ট্রাক চালাতে দেয়। দুর্ঘটনার সময় সহকারী ট্রাক চালাচ্ছিলো।
 
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন জানান, বিকেলে নওগাঁর বরেন্দ্র অ ল থেকে কয়েকজন ধান কাটা শ্রমিক ট্রাকযোগে চাঁপাইনবাবগঞ্জে বাড়ি ফিরছিলো। 
 
তিনি আরও জানান, জামতলা পাওয়েল এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে ১ জন ও হাসপাতাল নেয়ার পথে আরো ২ জন মারা যায়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে মরদেহ ও আহতদের উদ্ধার করে। আহত ৯ জনের মধ্যে ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর ৫ জন আহত হয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps