শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ডিএনসিসির বিশেষ অভিযানে জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১২:০২ এএম

ডেঙ্গু জ্বরের বাহক এডিস মশা নির্মূলে ১০ দিনের বিশেষ অভিযানের দ্বিতীয় দিনে অভিযান পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। অভিযানে এডিসের লার্ভা পাওয়ায় ১ লাখ ৬৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। আগামী ২৬ মে পর্যন্ত এ কর্মসূচি চলবে।
গতকাল বুধবার উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অঞ্চল-১ এর আওতাধীন উত্তরা সেক্টর নং ১, ২, ৩ ও ৫ এবং ১৭নং ওয়ার্ডের খিলক্ষেত উত্তর ও দক্ষিণ পাশের এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলকার নায়ন।
জুলকার নায়ন বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে বাসা-বাড়ি ও নির্মাণাধীন ভবনে ফাঁকা প্লট, ড্রেন ঝোপ-ঝাড়ে কিউলেক্স মশক বিরোধী অভিযান ও সমন্বিতভাবে এডিস বিরোধী অভিযানে ৬টি স্থানে মশার লার্ভা পাওয়ায় ৬টি মামলায় ১ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া ৩নং সেক্টরে অবৈধভাবে ড্রেনের ওপর ভ্যান রাখায় তা অপসারণ করা হয়। অপরদিকে অঞ্চল-৯ এর আওতাধীন ওয়ার্ড-৩৯ এলাকায় আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিয়াউল বাসেত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। তিনি বলেন, অভিযান পরিচালনাকালে এডিসের লার্ভা পাওয়ায় বিভিন্ন বাসা-বাড়ি ও ভবন মালিককে ২৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps