মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চলতি বছরেই অর্জুন-মালাইকার বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১০:১৩ এএম

অরোরা ও অর্জুন কাপুরের প্রেম নিয়ে আলোচনা বলিউডে নতুন নয়। প্রায়ই একসঙ্গে বিভিন্ন পার্টি তো বটেই, ছুটি কাটান হরহামেশাই। এই প্রেম এবার নাকি বিয়েতে গড়াচ্ছে। নিজেদের সম্পর্ককে এবার পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়ার প্ল্যানিং করছেন মালাইকা-অর্জুন। চলতি বছর বিয়ে করবেন তারা, এমন গুঞ্জন আগেই শোনা গিয়েছিল। তবে এবার ফাঁস হয়েছে তাদের বিয়ের মাসের তথ্য!

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এ বছরের শেষে অর্থাৎ ডিসেম্বরে বা নভেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন মালাইকা ও অর্জুন। তবে সঠিক দিন এখনও ঠিক হয়নি। কিন্তু বিয়ের সময়টা শীতকালই হবে বলে সূত্রের দাবি।

গুঞ্জন রয়েছে, বিয়ের জন্য মুম্বাইকেই বেছে নিচ্ছেন তারা। একেবারেই ঘরোয়া কিছু মানুষ উপস্থিত থাকবেন এই বিয়েতে! অংশ নেবে মালাইকার পরিবার ও পুরো কাপুর পরিবার। কিন্তু বিষয়টি নিয়ে এখনো তারা আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।

প্রায় তিন বছর ধরে একে অপরকে ডেট করছেন অর্জুন মালাইকা। ছুটি কাটাতে গিয়ে সেই ছবি সামাজিক মাধ্য়মে শেয়ার করে সম্পর্কের শিলমোহর দেন জুটি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে অর্জুনের সঙ্গে তার প্রেমের কথা ঘোষণা করেন মালাইকা।

১৯৯৮ সালে আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। এরপর ২০১৬ সালে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। সাবেক এই দম্পতির একমাত্র ছেলে আরহান খান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps