শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সৈয়দপুরে জনগণের সরকার বসাতে হবে -মির্জা ফখরুল

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ৪:২০ পিএম

বিএননপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অরাজনৈতিক বক্তব্য দিয়েছেন এবং খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়েছেন। এমনকি নোবেল পুরস্কার বিজয়ী ড. ইউনুস কে দুইবার চুবিয়ে চুবিয়ে মারার হুমকি দিয়েছেন তিনি। এই সরকার জালিম সরকার। মানুষের অধিকার হরণ করেছেন। এখন ভোটের অধিকারও কেড়ে নিয়েছেন এই সরকার।

আজ বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি আয়োজনে দলীয় কার্যালয়ে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসাবে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হক হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। সভাপতিত্ব করেন সৈয়দপুর বিএনপি রাজনৈতিক জেলা শাখার আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার। বক্তব্য রাখেন ইশরাক হোসেন।
তিনি বলেন, বর্তমান সরকার আরেক দফা বিদ্যুতের দাম বাড়িয়েছেন। নিত্যপণ্যের বাজার মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। আমাদের সামনে ভয়াবহ অর্থনীতি সঙ্কট আসছে। বর্তমান সরকার মানুষের চিন্তা না করে বিদেশে কিভাবে বাড়ি করবেন কিভাবে অর্থ পাচার করবেন সে চিন্তায় বিভোর।
সরকার অন্যায়ভাবে খালেদা জিয়াকে অন্তরীণ করে রেখেছেন । বাইরে চিকিৎসা নেওয়ারও সুযোগ দিচ্ছেন না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই জালিম সরকারকে উৎখাত করতে হবে। গঠন করতে হবে জনগণের সরকার। তরূণ নেতা তারেক রহমানকে বিদেশ থেকে ফিরিয়ে আনতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে আসাদুল হক হাবিব দুলু বলেন, অবিলম্বে সরকার পতনের ডাক দেওয়া হবে। ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাপিয়ে পড়ার আহবান জানান তিনি।

তরুণ প্রজম্মের নেতা ইশরাক হোসেন বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দেওয়া না হলে প্রধানমন্ত্রীর বাসভবন ঘেরাও করা হবে। পুরো অনুষ্ঠানটি সঞ্চালন করেন বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার যুগ্ম আহবায়ক প্রভাষক শওকত হায়াত শাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps