সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বজ্রপাতে সুনামগঞ্জে ৩ শিশুর মৃত্যু : আহত ৮

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ৪:৫৭ পিএম


আকষ্মিক বজ্রপাতে একই গ্রামের তিন শিশু মৃত্যু হয়েছে সুনামগঞ্জের তাহিরপুরে। নিহত হয়েছে। বাদাম তুলতে যেয়ে বৃহস্পতিবার (১৯ মে) সকাল ১১টার দিকে এই বজ্রপাতের শিকারে পরিণত হন অবুঝ এই তিন শিশু। নিহতরা হচ্ছে, উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দরপাহাড়ী গ্রামের আব্দুল আলীমের শিশু কন্যা তাওহিদা বেগম (১১), একই গ্রামের ফজর রহমানের মেয়ে রিপা বেগম (১২) এবং আব্দুল আজিজের ছেলে আমিরুল ইসলাম ( ১১)। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরো ৮ জন। এর মধ্যে গুরুতর আহত হবি রহমান ও রিয়া মনি নামে দুইজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আহতদের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্হানীয় বাদাঘাট বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশ ও নিহতদের পারিবারিক সূত্র মতে, আজ সকালে উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দর পাহাড়ি গ্রামের ছোট বড় প্রায় ১১ জন গ্রাম সংলগ্ন হাওরের বাদাম ক্ষেতে বাদাম তুলতে যান। বাদাম তুলার একপর্যায়ে হঠাৎ দিন অন্ধকার করে বিকট শব্দে বজ্রপাত হলে দুই শিশু মারা যান ঘটনাস্থলেই। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান আরো এক শিশু। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয় ইউপি সদস্য জামাল জানান, নিহত রিপা ৫ শ্রেণি, আমিরুল ইসলাম ৬ষ্ঠ এবং তাওহিদা ৭ম শ্রেণিতে ঘাগটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করতো। এ ঘটনায় আরো মৃত্যুর সংখ্যা বাড়তে পারে বলে আশংকা জানান তিনি। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (্ওসি) আব্দুল লতিফ তরফদার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps