বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

আগুন দিয়ে ভিডিও!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ১২:০২ এএম

পাকিস্তানের এক যুবতীর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। ভিডিও দেখে নেটিজনদের মাথায় হাত। তিনি সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করার জন্য এমন একটি কাজ করেছেন, যা হতবাক করেছে সবাইকে।
জঙ্গলের মধ্যে আগুন লাগিয়ে দিয়েছেন পাকিস্তানের সেই অগ্নিকন্যা। জঙ্গলের মধ্যে দাউদাউ করে জ্বলছে আগুন এবং তার সামনে সাদা গাউন পরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। আগুনের সামনে দাঁড়িয়ে থাকার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও @চধশরংঃধহঘধঃঁৎব নামের একটি টুইটারের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, পাকিস্তানের ওই টিকটক স্টার সাদা গাউন পরে ভিডিও তৈরি করছেন। কিন্তু, তার পিছনে দাউদাউ করে জ্বলছে আগুন। জঙ্গলের মধ্যে আগুন লাগিয়ে সেখানে তিনি তৈরি করেছেন সেই ভিডিও।
জানা গেছে যে, প্রথমে এই ভিডিও শেয়ার করা হয় টিকটকে। এরপরই সেটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। পাকিস্তানের ওই টিকটক স্টারের নাম হুমায়েরা আসগর। ভিডিও ভাইরাল হওয়ার পর তাকে বলা হচ্ছে পাকিস্তানের অগ্নিকন্যা।
টিকটক স্টার ক্যাপশনে লিখেছেন, ‘আমি যেখানেই আছি, সেখানেই আগুন।’ কিন্তু এই ভিডিও ভাইরাল হওয়ার পরই তুমুল বিতর্কের সৃষ্টি হয়েছে। সকলেই অবাক ওই যুবতীর এমন কান্ড দেখে। সূত্র : ডন, ডিসকভার পাকিস্তান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps