বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বৃদ্ধাকে হত্যার অভিযোগ সৎ ছেলের বিরুদ্ধে

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় নিখোঁজের তিনদিন পর এক বৃদ্ধার লাশ বাড়ির পাশের একটি বাঁশঝাড় থেকে উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার বেলা ১১টার দিকে বড়ভিটা ইউনিয়নের উত্তরপাড়ায় বাঁশঝাড়ের গর্তে মরিয়ম বেগর (৬৫)-এর লাশ উদ্ধার করে পুলিশ। তাকে সৎ ছেলে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

মরিয়ম ওই গ্রামের মজিবর রহমানের দ্বিতীয় স্ত্রী। মজিবরের আগের পক্ষের স্ত্রীর সন্তান আব্দুল ফরিদ তাকে হত্যা করেছে বলে মরিয়মের স্বজনদের দাবি।

মরিয়মের ছেলে মোসলেম উদ্দিন (১৩) বলেন, গত মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকাল থেকে তার মা নিখোঁজ হন। এরপর থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। আজ সকালে বাড়ির পাশের বাঁশঝাড়ের গর্তে কচুরিপানা দিয়ে ঢাকা অবস্থায় মায়ের লাশ দেখে প্রতিবেশীরা আমাকে খবর দেয়। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে জানিয়ে মোসলেম বলেন, আমার বাবা মারা যাওয়ার পর থেকেই সৎ ভাই আব্দুল ফরিদ বিভিন্ন সময় মাকে মারধর এবং হত্যার হুমকি দিয়ে আসছিল। ফরিদই তার মাকে হত্যার পর লাশ বাঁশঝাড়ে ফেলে গেছে বলে মোসলেমের দাবি।

ওসি বলেন, মরিয়মকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে ফরিদ পলাতক, তাকে ধরতে অভিযান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন