বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মির্জা আব্বাসের শারীরিক অবস্থার উন্নতি নেই, অপারেশন লাগতে পারে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১০:২৪ পিএম

শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি পাকস্থলীর সমস্যা নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের। আগামী এক-দুই দিনে অবস্থার পরিবর্তন না হলে অপারেশনের টেবিলে যেতে হবে এই বর্ষীয়ান রাজনীতিবিদকে।

আজ বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে মির্জা আব্বাসের স্ত্রী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস গণমাধ্যমকে এমন আভাসই দিয়েছেন। আফরোজা আব্বাস বলেন, পেটের সমস্যা নিয়ে গত তিন দিন ধরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন মির্জা আব্বাস। তার অবস্থা ভালো না। এখন পর্যন্ত শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি।

তিনি আরও বলেন, চিকিৎসকরা চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। অবস্থার উন্নতি না হলেও তার অপারেশন লাগতে পারে। সেই প্রস্তুতি নেওয়া হচ্ছে। মির্জা আব্বাস গ্যাস্ট্রিকের সমস্যার কারণে পেট ব্যাথা, পেট ফুলে যাওয়াসহ নানা সমস্যায় ভুগছেন বলে উল্লেখ করেন আফরোজা আব্বাস। তিনি বলেন, চিকিৎসা তো চলছে। এখন দেখার বিষয় অবস্থার কতটুকু উন্নতি হয়।

মির্জা আব্বাসের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার সহধর্মিণী। প্রসঙ্গত, গত ১৭ মে ভোরে পাকস্থলীর অসুস্থতা নিয়ে শ্যামলীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মির্জা আব্বাস। তাকে হাসপাতালে দেখতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন