বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদগঞ্জে দুই ভাইকে নির্যাতন, আসামিদের গ্রেপ্তারের দাবি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১০:৫৫ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জে হাত-পা বেঁধে মো. ফয়েজ আহমেদ মৃধা ও শেখ ফরিদ নামে দুই ভাইকে নির্যাতনের ঘটনায় প্রধান দুই আসামিকে গ্রেপ্তারের দাবি জানিয়েছে ভুক্তভোগীর পরিবার। এ বিষয়ে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্টদের জরুরি হস্তক্ষেপের দাবি জানিয়েছেন ওই ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

আজ বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই দাবি জানান তারা। সংবাদ সম্মেলনে ছিলেন ভুক্তভোগী মো. ফয়েজ আহমেদ মৃধা, তার মা ফাতেমা বেগম, ভুক্তভোগী শেখ ফরিদের স্ত্রী নাসরিন আক্তার ও ফয়েজের স্ত্রী আমেনা আক্তারসহ তাদের সন্তানরা।

সংবাদ সম্মেলনে শেখ ফরিদ বলেন, গত শুক্রবার (১৩ মে) সকাল সাড়ে ১০টার দিকে মুগদা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের নির্দেশে তার বড় ভাই মোজাম্মেল হোসেন বাবুল সশস্ত্র সন্ত্রাসী বাহিনী নিয়ে জমি দখলের চেষ্টা করেন। এতে বাধা দিলে তারা ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে আমাদের তাড়িয়ে দেয়।

তিনি বলেন, এ বিষয়ে মামলা করতে ফরিদগঞ্জ থানার উদ্দেশ্যে রওনা হলে স্থানীয় রুস্তমপুর বাজারে মোশারফের দোকানের সামনে ওত পেতে থাকা সন্ত্রাসীরা আমদের দুই ভাইকে দড়ি দিয়ে হাত-পা বেঁধে মুখে স্কচটেপ লাগিয়ে মধ্যযুগীয় কায়দায় লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। ঘটনাটি এক ব্যক্তি ভিডিও ধারণ করেন এবং পর দিন তা বিভিন্ন গণমাধ্যমে ব্যাপক প্রচারিত হয়। এলাকাবাসী তখন অস্ত্রের ভয়ে আমাদের সাহায্য করতে কাছে আসতে পারেনি। পরে আমাদের দুই ভাইকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আমাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শেখ ফরিদ বলেন, এ ঘটনায় মোজাম্মেল হোসেন বাবুলকে প্রধান ও পাঁচ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। এ পর্যন্ত মামলায় ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়। কিন্তু গ্রেপ্তাররা জামিনে মুক্ত হয়ে পুনরায় হামলা চালায়। কিন্তু প্রধান আসামি বাবুল ও মোহাম্মদ হোসেনকে গ্রেপ্তার করা হয়নি। প্রধান আসামিও তার সন্ত্রাসী বাহিনী প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি দিচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন