মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় বাসচাপায় নিহত ১, আহত ২

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২২, ৩:৪০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ার চরখালী-মঠবাড়িয়া সড়কের মুসল্লিবাড়ি লালপুল নামক স্থানে শুক্রবার সকালে হানিফ পরিবহনের পাথরঘাটাগামী একটি বাসচাপায় হারুন অর রশীদ শেখ (৫৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। মোটরসাইকেলর আরোহী নিহতের ছেলে ও নাতী গুরুতর আহত হয়েছেন। নিহত হারুন অর রশীদ শেখ পিরোজপুর জেলা সদরের উত্তর রানীপুর মহল্লার গহর আলী শেখ এর ছেলে। সে পিরোজপুর জেলা জজ আদালতে অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় পুলিশ হানিফ পরিবহনের বাসসহ চালক মাসুম মোল্লা(৩৫) ও বাসের হেল্পার নূরু মোল্লা (৫০) কে আটক করেছে।
থানা ও স্থানীয় সূত্রে জানাযায়, পিরোজপুর জেলা জজ আদালতে অফিস সহায়ক হারুন অর রশীদ সকালে ছেলে আহসান শেখ (৪০) ও নাতি লিমন শেখ(১৬) কে নিয়ে মোটরসাইকেল যোগে মঠবাড়িয়ায় এক নিকট আত্মীয়র বাড়িতে যাচ্ছিলেন। মঠবাড়িয়া-–চরখালী সড়কের মুসুল্লী বাড়ি নামক স্থানে মঠবাড়িয়াগামী হানিফ পরিবহনের বাসটি (ঢাকা-মেট্রো-ব-১৪-৭২০২) বেপরোয়া গতিতে মোটরসাইকেলটির পিছন দিক দিয়ে চাপা দেয়। বাসের চাপায় মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলে হারুন অর রশীদ শেখ নিহত হন। এসময় মোটর সাইকেলে থাকা ছেলে আহসান ও নাতি লিমন গুরুতর আহত হয়। বাসটি দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় বিক্ষুব্দ জনতা সাফা বন্দর এলাকায় চালক ও হেলপারসহ বাসটিকে আটক করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ নূরুল ইসলাম বাদল দুর্ঘটনা ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল হতে নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। বাসের চালক ও হেল্পারকে আটক করা হয়েছে।
উল্লেখ্য বুধবার সকালে রোহান পরিবহনের একটি বাসচাপায় কলেজ ছাত্র মো. মিলনের মৃত্যু হয়। ২ দিনের মাথায় হানিফ পরিবহনের বাসচাপায় নিহতের ঘটনায় সর্বত্র উদ্বেগ ও উৎকন্ঠা বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন