শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কবরস্থানে উত্তাল ডিজে ড্যান্স!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১২:০১ এএম

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি কবরস্থানের ভিডিও ভাইরাল হয়েছে। কবরস্থানে এমন সব কাণ্ড ঘটানো হয়েছে, যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সাধারণত এই ধরনের অনুষ্ঠানে সকলে নীরবতা পালন করে থাকে এবং মৃত ব্যক্তির উদ্দেশ্যে শ্রদ্ধা জানায়।
এমন আজব ঘটনা ঘটেছে ইংল্যান্ডে। কিন্তু সেই অনুষ্ঠানে ডিজে নাচে এমন আজব কাণ্ড ঘটানো হয় যা সচরাচর দেখা যায় না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে নরৎসুরংমৎরসব নামের একটি ইন্সটাগ্রামের প্রোফাইল থেকে। সেখানে দেখা যাচ্ছে যে, একটি কবরস্থানে উপস্থিত হয়েছেন একদল লোক।
দুই দিকে কবর আর মাঝখানের জায়গায় ডিজে বাজিয়ে তারা শুরু করেছেন উত্তাল নাচ। এমন নাচ যেন কোনও বিয়ে বাড়ির অনুষ্ঠান। একদিকে ডিজের গান বেজে চলেছে এবং আরেকদিকে সকলে নেচে চলেছেন। সেখানে আবার অনেকে ক্যামেরা নিয়েও উপস্থিত হয়েছেন। যারা নাচ করছেন তাদের ফটো তোলা হচ্ছে। কবরস্থানে ঘটে যাওয়া এমন একটি কাণ্ড সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।
জানা গেছে সেখানেই কেটি নামের একজন মহিলাকে কবর দিতে নিয়ে যাওয়া হয়। এরপরই শুরু করে দেওয়া হয় পার্টি। একদল লোক উত্তাল নাচ করে চলেছেন ডিজের তালে। কিন্তু কবর দিতে গিয়ে এমন নাচ যে কেউ নাচতে পারে তা সেই ভিডিও না দেখলে বিশ্বাস করা সম্ভব নয়। সূত্র : মেট্রো ইউকে, ডেইলি মেইল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন