বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ড. রেদোয়ান রাজনৈতিক প্রতিহিংসার শিকার: এলডিপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১২:০০ এএম

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদ রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলে দাবি করেছেন এলডিপি’র নেতারা। গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে রেদোয়ান আহমেদের মুক্তির দাবিতে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে নেতারা এ কথা বলেন। গণতান্ত্রিক শ্রমিক দল ও গণতান্ত্রিক কৃষক দল যৌথভাবে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে বর্তমান সরকার এলডিপি মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী ড. রেদোয়ান আহমেদকে কারাগারে আটকে রেখেছে। তারা আরও বলেন, এই সরকার ক্ষমতায় আসার পর থেকেই যারা এই দেশের গণতন্ত্রের জন্য লড়াই সংগ্রাম করেছেন, যারা স্বাধীনতা সার্বভৌমত্বের জন্য লড়াই করেন তাদের বিরুদ্ধে এ ধরনের দমনমূলক ব্যবস্থা নিচ্ছে। এই সরকার গণতন্ত্রকে সম্পূর্ণভাবে হরণ করেছে। মানুষের মৌলিক অধিকারগুলো রুদ্ধ করেছে। দেশে আজ গণতন্ত্রের বিন্দুমাত্র চিহ্ন নেই। মানুষের জানমালের নিরাপত্তা নেই।
গণতান্ত্রিক শ্রমিক দলের আহবায়ক এফএএম আল মামুনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ড. নেয়ামুল বশির, অ্যাডভোকেট ড. আওরঙ্গজেব বেলাল প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps