সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হলিউডে অভিষেক হচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১০:৪০ এএম

সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। বর্তমানে তিনি অবস্থান করছেন কান চলচ্চিত্র উৎসবে। সেখান থেকেই নওয়াজউদ্দিন জানালেন হলিউডের সিনেমাতে কাজ করতে চলেছেন। এই ছবির প্রধান চরিত্রেই দেখা যাবে তাকে। ফলে নিজেকে আবারও এক অনন্য উচ্চতায় নিয়ে গেলেন তিনি।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ভারতীয় এ অভিনেতা। সেখানেই তাকে প্রশ্ন করা হয় পরের সিনেমা নিয়ে। তিনি জানান, এর পরে আমেরিকার সিনেমাতে দেখা যাবে তাকে। সিনেমার নাম ‘লক্ষ্মণ লোপেজ’। বড়দিনের থিমের ওপর বানানো এ সিনেমা। এটি পরিচালনার দায়িত্বে রোবের্তো গিরল্ট।

পরিচালক সম্পর্কে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, রোবের্তোর কাজ দেখে তার ভালো লেগেছে। কাজ দেখেই তার মনে হয়েছে, ক্যামেরার ওপর তার অসাধারণ দখল রয়েছে। চিত্রনাট্য নিয়েও পরীক্ষানিরীক্ষা করতে তিনি পছন্দ করেন।

কেমন চরিত্রে দেখা যাবে তাকে? এই প্রশ্নের উত্তরে নওয়াজ অবশ্য পুরোটা খুলে বলেননি। শুধু বলেছেন, চিত্রনাট্য শুনে তার মনে হয়েছে, অভিনেতা নওয়াজের একটা অচেনা দিক এই সিনেমা থেকে দেখতে পাবেন দর্শক। শুধু তাই নয়, তার নিজের একটি স্পর্শকাতর দিকও ধরা পড়বে এই সিনেমাতে কাজ থেকে।

তবে সিনেমার কোনো পার্শ্বচরিত্রে নয়, নওয়াজকে এই সিনেমাতে দেখা যাবে একেবারে প্রধান চরিত্রেই। অভিনেতা জানিয়েছেন, এমন ধরনের একটি সিনেমা তার কাছে পুরোপুরি নতুন। তাই এই ধরনের সিনেমাতে অভিনয় করার সুযোগ পেয়ে তিনি খুবই আনন্দিত।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে নওয়াজউদ্দিন অভিনীত সিনেমা ‘সঙ্গিন’ এবং ‘জোগিরা সা রা রা’ সিনেমা দুটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps