রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফটোগ্রাফি এসোসিয়েশনের উদ্যোগে ইবিতে আলোকচিত্র প্রদর্শনী

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৪:৫৭ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ফটোগ্রাফি এসোসিয়েশন এর উদ্যোগে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে আন্তর্জাতিক আলোকচিত্র প্রদর্শনী- সিজন ২।অনুষ্ঠান চলবে আগামী ২২মে পর্যন্ত।

শনিবার(২১ মে) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় টিএসসিসির করিডোরে আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন করা হয়।

জানা যায়, গ্রামবাংলার অনিন্দ্য প্রকৃতি, ন্যাচারাল, ওয়ার্ল্ড লাইফ, লাইফ স্টাইল, স্ট্রিট ফটোগ্রাফি, ইন্ডিয়ান, বাংলাদেশী ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ছবি শোকেস করে প্রদর্শিত হচ্ছে। এই প্রদর্শনীর জন্য সারাদেশ থেকে ছবি সারাদেশ থেকে ছবি সংগ্রহ করা হয়। এতে প্রায় ১৫০০ ছবি অংশগ্রহণকারীরা জমা দেয়। এর মধ্য থেকে ৮২টি ছবি প্রদর্শনীর জন্য চূড়ান্ত করেছে বিচারকরা। এতে বিচারকের দায়িত্ব পালন করেছেন আলোকচিত্রী এবং লেখক সুদীপ্ত সালাম ও আলোকচিত্রী জয় কে রায় চৌধুরী।


সংগঠনটির সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বলেন, আমরা প্রথমবারের মতো ক্যাম্পাসে আলোকচিত্র প্রদর্শনী করছি, করোনাকালে অনলাইনে আলোকচিত্র প্রদর্শনী করেছিলাম, সেখানেও বেশ সাড়া পেয়েছিলাম, কোন আর্থিক লাভ ছাড়াই প্রদর্শন করছি, আশা করছি এবারও বেশ সফলভাবে আমাদের কার্যক্রম শেষ করতে পারবো৷ সাবেক সভাপতি জীবন মালাকারের পরিকল্পনার ফলশ্রুতিতে আমরা এটা করতে পারছি। ১৫শ ছবি থেকে বাছাই করে ৬ জনকে পুরস্কৃত করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abul Bashar ১৮ জুন, ২০২২, ৪:০৫ পিএম says : 0
ধন্যবাদ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps