রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই নিহত, আহত ৮

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৭:০৬ পিএম

জেলার রাজনগরে আসামী ধরে ফেরার পথে আজ সড়ক দুর্ঘটনায় পুলিশের এসআই সমিরণ চন্দ্র দাস নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের তিন এসআই, দুই কনস্টেবল ও তিন আসামী গুরুত্বর আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোর ৫টার দিকে রাজনগরের উত্তরবাগ চা বাগান থেকে পুলিশের একটি পিকআপ করে তিনজন আসামী ধরে ফেরার পথে ময়নার দোকান এলাকায় গাড়ির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পুলিশের ৪ এসআই, ২ কনস্টেবল ও ৩ আসামী আহত হয়।
খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশের এসআই সমিরণ চন্দ্র দাসকে মৃত ঘোষণা করেন। পরে গুরুত্বর আহত পুলিশের তিন এসআই, এক কন্সটেবল ও এক আসামীকে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত এক কনস্টেবল দুই আসামীকে মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া আহতদের দেখতে হাসপাতালে যান। আহতরা হচ্ছেন রাজনগর থানায় কর্মরত পুলিশের এসআই সুলেমান, শওকত মাসুদ ভুঁইয়া, জাহাঙ্গীর, কনস্টেবল (গাড়ি চালক) আব্দুল আজিজ ও মাসুক মিয়া। আহত আসামীরা হচ্ছে কান্ত সাওতাল, লক্ষণ সাওতাল ও কুর্মি মইনা।
রাজনগর থানার ওসি নজরুল ইসলাম জানান, বিশেষ অভিযান শেষে ৩ জন আসামি ধরে রাজনগর থানায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত এসআই সমিরণ চন্দ্র দাসের বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার পাঁচপাড়িয়া গ্রামে।

সূত্র: বাসস

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps