রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

রাজাপুরে দুই ব্যক্তির লাশ উদ্ধার

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১২:০২ এএম

ঝালকাঠির রাজাপুরে পৃথক দুই ঘটনায় দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার দুপুরে উপজেলার পিংড়ি ও গালুয়া পাকাপুল বাজারে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, উপজেলার পিংড়ি এলাকার বিপ্লব চন্দ্র মন্ডলের বাড়িতে মো. মোস্তফা হাওলাদার (৪৫) বৈঠকখানা নির্মাণের কাজ করছিল। হঠাৎ দুপুর ১২টার দিকে নির্মাণাধীন বৈঠকখানা ভেঙে তার নিচে চাপা পড়ে আহত হয় মোস্তফা। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোস্তফা হাওলাদার একই এলাকার আব্দুল করিম হাওলাদারের ছেলে। অপরদিকে গত শুক্রবার দুপুর ২টার দিকে মো. শাহ আলম হাওলাদার (৬৫) নামে এক পথচারী আহত অবস্থায় গালুয়া পাকাপুল এলাকা বরিশাল আঞ্চলিক মহাসড়কে পাশে পরে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় ও শাহ আলমের আত্মীয়রা প্রাথমিকভাবে ধারনা করছে রাস্তা পারাপারের সময় গাড়ির সাথে ধাক্কা লেগে এই ঘটনা ঘটতে পারে। শাহ আলম উপজেলার বড় গালুয়া এলাকার মৃত নুর মোহাম্মদ হাওলাদারের ছেলে।
রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, লাশ উদ্ধার করে পৃথক দুই ঘটনায় দুটি অপমৃত্যুর মামলা রুজু করে লাশ ময়না তদন্তে ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps