শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আমতলীতে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১২:০১ এএম

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমাম মো. রবিউল ইসলাম (১৮)-এর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ তার রুম থেকে উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হলদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড জুলেখার সøুইজ এলাকার বাসিন্দা মো. হেলাল হাওলাদারের ছেলে মো. রবিউল ইসলাম একই ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমামতি করেন। মসজিদের কাছাকাছি ওই বাজারে জনৈক মোজাম্মেল মাতুব্বরের ঘরের একটি রুমে সে থাকতো। গত শুক্রবার দুপুরে মসজিদে জুমার নামাজের আজান না দেয়ায় ওই মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আ. বারেক তাকে খুঁজতে তার রুমে যায়। এ সময় তিনি তার রুম ভেতর থেকে বন্ধ দেখে টিনের বেড়ার ফাঁক দিয়ে উকি দিয়ে ইমাম রবিউল ইসলামকে তার ব্যবহৃত পাগরি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলতে দেখেন। পরে তিনি স্থানীয়দের ডাকাডাকি করে ঘটনাস্থলে নিয়ে আসেন। আমতলী থানায় সংবাদ দিলে দুপুর ২টায় দরজা ভেঙে ইমাম রবিউল ইসলামের লাশ উদ্ধার করে পুলিশ। লাশের ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, মসজিদের এক ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আমতলী থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন