শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুস সালাম আজাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ৯:২৮ পিএম

সম্প্রতি গাজীপুর জেলার কাউন্সিলে বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রদল নেতা ফজলুল হক মিলন। তিনি এর আগে দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) পদে ছিলেন। নতুন দায়িত্ব পাওয়ায় দলের গঠনতন্ত্রের বাধ্যবাধকতা অনুযায়ী কেন্দ্রীয় পদ ছেড়ে দিতে হয়েছে সাবেক এই ছাত্র নেতাকে। তার স্থলে নতুন সাংগঠনিক সম্পাদকের (ঢাকা বিভাগ) দায়িত্ব দেয়া হয়েছে সহ-সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) আবদুস সালাম আজাদকে।

শনিবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদকে ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

বিএনপির গঠনতন্ত্রের ১৫(খ) অনুযায়ী, স্থায়ী কমিটি বা চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের কোনো সদস্য, জাতীয় নির্বাহী কমিটির কোনো কর্মকর্তা এবং অঙ্গসহযোগী সংগঠনের কোনো সভাপতি বা সাধারণ সম্পাদক দলের অন্য কোনো পর্যায়ের কমিটিতে কর্মকর্তা নির্বাচিত হতে পারবেন না। তবে অনিবার্য কারণে দলের চেয়ারম্যান সাময়িকভাবে ব্যতিক্রম অনুমোদন করতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
akazad1968@gmail.com ২২ মে, ২০২২, ১০:১৫ এএম says : 0
It will better to take every decision to discuss with Madam Kaleda Zia.Remember Madam know what is best than others
Total Reply(0)
akazad1968@gmail.com ২২ মে, ২০২২, ১০:১৬ এএম says : 0
It will better to take every decision to discuss with Madam Kaleda Zia.Remember Madam know what is best than others
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন