শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রৌমারীতে ৫ মাসের শিশুসহ মাকে গলা কেটে হত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১২:০১ এএম

কুড়িগ্রামের রৌমারীতে মা ও তার ৫ মাসের শিশুকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নতুন বন্দর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শিশুর লাশ উদ্ধার করে রৌমারী থানায় আনা হয়েছে। আহত মা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ ঘটনায় রৌমারী থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়াধীন ।
নিহত শিশু হাবিব (৫ মাস) উপজেলার শৌলমারী ইউনিয়নের ওকড়াকান্দা গ্রামের সাহেব আলীর ছেলে। নিহত মা হাফসা আক্তার হারেছা (২০) সাহেব আলীর স্ত্রী।
স্থানীয় ও রৌমারী থানা পুলিশ সূত্রে জানা যায়,উপজেলার নতুনবন্দর এলাকার একটি পুকুরের পাড়ে এক শিশুর লাশ ও পুকুরে একটি নারী লাশ দেখতে পায় পথচারীরা। পরে তারা রৌমারী থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে এসময় মায়ের শ্বাস-প্রশ্বাস চলছিল বুঝতে পেয়ে তাকে দ্রুত রৌমারী হাসপাতালে নিয়ে আসে পরে রৌমারী হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত হাফসার বাবা উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর গ্রামের আব্দুর রশিদ বলেন, আমার মেয়ে হাফসা আক্তার হারেছার সাথে একই উপজেলার শৌলমারী ইউনিয়নের বাহাদুরের ছেলে সাহেব আলীর সাথে দেড় বছর হল বিয়ে হয়। বিয়ে পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। এর মধ্যে গত ৫ মাস আগে তাদের ঘরে একটি ছেলে সন্তান জন্ম নেয়। তার সন্তান আমার বাড়িতেই হয়েছে। মেয়ের জামাই তার সন্তানের খোঁজ পর্যন্ত নেয়নি। ছেলেটি অসুস্থ্য হলে গতকাল সকাল ৮টার নৌকায় তার উকিল বাবার সাথে কুড়িগ্রামের যায় ডাক্তার দেখাতে। এর পর সকালে তাদের লাশ পরে ছিল আমাদের বাড়িতে আসার পথের একটি পুকুর পাড়ে বলতে বলতেই তিনি অজ্ঞান হয়ে পড়েন।
রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, দুজনের লাশই কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন