বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় সাবেক ইউপি সদস্যের হাতে কৃষক খুন

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১২:০১ এএম

কুষ্টিয়া সদর উপজেলায় ঝাউদিয়া ইউনিয়নে চার খুনের রেশ কাটতে না কাটতে আবারও খুনের ঘটনা ঘটছে। এবার বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ২ জন। তাদের আশঙ্কাজনক অবস্থায় নেয়া হয়েছে হাসপাতালে। এতে আবারো উত্তপ্ত হয়ে উঠেছে ওই এলাকা।
গতকাল শনিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ার সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ঝাউদিয়া কালীতলা এলাকায় বাঁশের মাথা কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে জসিম (৪০) নামে এক কৃষক নিহত হয় । নিহত জসিম একই এলাকার মৃত পাতারি মন্ডলের ছেলে। এ ঘটনায় নূর ইসলামের ছেলে রশিদুল ইসলাম রশি, নিহত জসিমের স্ত্রী রেখা আহত হয়েছে।
স্থানীয়রা ও পুলিশ জানায়, মৃত আহম্মদ মন্ডলের ছেলে লালন মেম্বারের বিক্রি করা জমি নিয়ে চাচাতো ভাই জসিমের সাথে লালন মেম্বারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল সকালে কালবৈশাখী ঝড়ে সেই বিরোধপূর্ণ জমিতে হেলে পড়া বাঁশের মাথা কাটাকে কেন্দ্র করে লালন মেম্বার ও তার দুই ছেলে আকাশ হোসেন ও আশরাফুল ইসলাম নয়নের সাথে নিহত জসিমের কথা কাটাকাটি হয়। এই নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে লালন মেম্বার তার দুই ছেলে আকাশ হোসেন ও আশরাফুল ইসলাম নয়নসহ অন্যান্য লোকজন সাথে করে হাসুয়া, দা, ফালাসহ দেশীয় অস্ত্র নিয়ে জসিম ও তার লোকজনের উপর হামলা চালায়। এসময় প্রতিপক্ষের ফালার আঘাতে জসিম গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।
এ ব্যাপারে ইবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বাঁশের মাথা কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের সাথে কথাকাটাটির জেরে অপর চাচাতো ভাই ও তার লোকজনের সাথে সংঘর্ষে জসিম নিহত হয়েছেন। অপরাধীদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps