শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মহানগর

গণঅধিকার পরিষদের আংশিক বর্ধিত কমিটি ঘোষণা

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১০:২৯ পিএম

গণঅধিকার পরিষদের আংশিক বর্ধিত কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২১মে) রাতে সংগঠনটির আহ্বায়ক ড.রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুল হক নুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কমিটির ঘোষণা দেওয়া হয়।

ঘোষিত কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে পদায়ন হয়েছেন কর্ণেল (অবঃ) মিয়া মশিউজ্জামান, চৌধুরী আশরাফুল বারী নোমান, প্রফেসর (অবঃ) ড. আবদুল মালেক ফরাজি, ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) প্রফেসর হাবিবুর রহমান, মেজর (অবঃ) আমিন আহমেদ আফসারী, মেজর (অবঃ) ড. বদরুল আলম সিদ্দিকী, জেলা ও দায়রা জজ (অবঃ) শামস- উল- আলম খান চৌধুরী ও প্রফেসর ড. মাহবুব হোসেন।

যুগ্মসদস্যসচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন মো. তারেক রহমান, স্কোয়াড্রন লীডার (অবঃ) মাহমুদ আলী, লেঃ কমাঃ (অবঃ)মু্হাঃ আব্দুল বাসেত ও ওয়াহেদুর রহমান মিল্কি। সহকারী সদস্যসচিব হিসেবে রয়েছেন শামসুদ্দিন আহমেদ ও আনিসুর রহমান মুন্না। সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন প্রিন্সিপাল এম.এ মালেক, শাহরুখ খান (আজাদ), কাজী মোকলেস, নুর আলম মোল্লা ও মোঃশহিদুল ইসলাম।

আংশিক বর্ধিত এ কমিটিতে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান দলটির সদস্য সচিব নুরুল হক নুর। তিনি আশা ব্যক্ত করেন, জাতির এই ক্রান্তিলগ্নে গণঅধিকার পরিষদে দায়িত্বপ্রাপ্তদের যোগ্য নেতৃত্ব আগামীর বাংলাদেশ বির্নিমানে জাতিকে পথ দেখাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps