শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নলছিটিতে পলিটেকনিক ইনস্টিটিউট ও ট্রেনিং সেন্টার (টিটিসি) নির্মাণ করা হবে- আমু এমপি

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১০:৩১ পিএম

ঝালকাঠির নলছিটিতে পলিটেকনিক ইনস্টিটিউট ও সরকারি ট্রেনিং সেন্টার (টিটিসি) নির্মাণ করা হবে জানিয়েছেন আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। তিনি আরও বলেন, আপনারা খবর নিয়ে দেখুন সৌদি আরব সহ বিশ্বের সকল দেশের চেয়ে বাংলাদেশে পণ্য দ্রব্যের দাম তুলনামূলক কম।

আজ শনিবার (২১ মে) বিকাল ৫ টায় কুশঙ্গল ইউনিয়নের মানপাশা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।

এসময় জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী,পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ খান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি খন্দকার মজিবুর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সিকদার, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ সহ সকল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন