শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

পুত্র সন্তানের মা হলেন রিহানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৯:৩১ এএম

বয়ফ্রেন্ড এসাপ রকির সন্তানের মা হয়েছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা রিহানা। গত ১৩ মে লস অ্যাঞ্জেলসে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। যদিও ছেলে হওয়ার সুখবর এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি গায়িকা। রিহানার একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, সন্তানকে নিয়ে বর্তমানে নিজেদের লস অ্যাঞ্জেলসের বাড়িতেই রয়েছেন রিহানা। মা ও সন্তান দু’জনেই সুস্থ আছেন।

প্রায় এক দশক ধরে রিয়ানা ও এসাপ রকির বন্ধুত্ব। আগে থেকেই সন্তান নেওয়ার পরিকল্পনা ছিল তাদের। নিজেদের মধ্যে সঙ্গে সম্পর্ক দৃঢ় হতেই সন্তান নেওয়ার প্রস্তুতি শুরু করেছিলেন এই জুটি। অবশেষে তা আলোর মুখ দেখলো।

ফেব্রুয়ারি মাসের শুরুতেই বয়ফ্রেন্ড এসাপ রকির হাত ধরে নিউ ইয়র্ক সিটির রাস্তায় বেবি বাম্প নিয়ে হাঁটতে দেখা গিয়েছিল রিহানাকে। ছবিতে স্পষ্ট ধরা পড়েছিল তার বেবি বাম্প, আর সেই শুরু হইচই। এরপর প্রায় সময়ই সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবি দিতে থাকেন এই গায়িকা। কখনো সারা শরীর পোশাকে আবৃত করে, আবার কখনো একদম খোলামেলাভাবেই নিজেকে তুলে ধরতেন তিনি।

এর আগেও একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রিয়ানা। প্রায় দুই বছর প্রেম করার পর ২০০৯ সালে গায়ক ক্রিস ব্রাউনের সঙ্গে এই গায়িকার ব্রেকআপ হয়। এ ছাড়া বিভিন্ন সময় গায়ক ড্রেক, অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও, রায়ান ফিলিপস, সৌদি ব্যবসায়ী হাসান জামিলের সঙ্গে রিয়ানার প্রেমের গুঞ্জন শোনা গেছে। তবে এবারই প্রথম মা হলেন এই পপ তারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps