মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

খালেদা জিয়াকে হত্যার হুমকি দিয়ে শেখ হাসিনা শপথ ভঙ্গ করেছেন: আবদুস সালাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৬:০৬ পিএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ফেলে দিয়ে হত্যার হুমকির মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শপথ ভঙ্গ করেছেন বলে অভিযোগ করেছেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম। তিনি বলেন, শেখ হাসিনা শপথ নিয়েছিলেন- কারো প্রতি অনুরাগ বা বিরাগের বশবর্তী হয়ে কোন কাজ করবেন না, কিন্তু একজন সাবেক প্রধানমন্ত্রীকে সেতু থেকে ফেলে হত্যার হুমকি প্রদান, এটা কোন ধরণের কাজ সেটা বিবেচনার সময় এসেছে।

রোববার বেলা ৩ টায় নয়াপল্টনে মহানগর বিএনপির কার্যালয় ভাসানী ভবনে দক্ষিণ বিএনপি’র এক যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভাটি পরিচালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু।

বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেন, বেগম খালেদা জিয়াকে নিয়ে এমন রুচিহীন এবং আক্রমণাত্মক বক্তব্যের পর প্রধানমন্ত্রী হিসেবে আসীন থাকার নৈতিক অধিকার হারিয়েছেন তিনি। তিনি বলেন, দেশ আজ সর্বগ্রাসী দুর্নীতির করাল থাবায় ক্ষতবিক্ষত, চারদিকে শুধু দূর্ভিক্ষ আর অভাবের হাতছানি। আর ক্ষমতাসীন মহল এখন বিরোধী দল দমনে ব্যস্ত। মানুষ তার পেটের ক্ষুধার কথাও বলতে ভয় পাচ্ছে নিষ্ঠুর আওয়ামী সরকারের জুলুম-নিপীড়ণের ভয়ে।

রফিকুল আলম মজনু বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাদের মা, আমাদের অহংকার, তাঁকে নিয়ে শেখ হাসিনার এহেন বক্তব্য আমাদের হৃদয়ে ক্ষোভের সঞ্চার হয়েছে, তা শুধুমাত্র সরকারের পতনেই প্রশমিত হতে পারে।

সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সকল যুগ্ম আহবায়ক, সদস্যবৃন্দ, থানা সমূহের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং ওয়ার্ড সমূহের নবনির্বাচিত আহবায়ক, সিনিয়র যুগ্ম আহবায়ক ও সদস্য সচিবগণ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন