সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মিষ্টি হাতে শাস্তি পেলেন বাবা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১২:০২ এএম

আশপাশে বাড়ির কেউ নেই তো? তন্ন তন্ন চোখ চালিয়েও ত্রিসীমানায় কারও দেখা নেই। এই ফাঁকে মনের সুখে একটু মিষ্টিমুখ হতেই পারে। প্লেটে সন্দেশ ও রসের মিষ্টি সাজিয়ে তাই গুছিয়ে বসেছিলেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। মিষ্টিতে কামড় বসাতেই আহা কত দিন পরে কি সুখ!
কিন্তু শেষ পর্যন্ত ওই কামড় পর্যন্তই। পাশের ঘরে যাওয়ার সময় বাবাকে ওই অবস্থায় দেখে আচমকাই হাজির মেয়ে নায়িকা কোয়েল মল্লিক! তারপরই হাতেনাতে ধরেছেন বর্ষীয়ান অভিনেতাকে। রঞ্জিত তখন মিষ্টি-সুখে বিভোর।

রঞ্জিত প্রথমে মেয়েকে খেয়ালই করেননি। তাকে দেখতেই মাথায় বাজ। মিষ্টির প্লেট লুকোবেন না নিজেকে? পরিস্থিতি সামলাতে সামলাতেই কোয়েল তার হাত থেকে কেড়ে নেন মিষ্টির প্লেট। তারপর লুকিয়ে মিষ্টি খাওয়ার জন্য কী বকুনি! বাবা যে ডায়াবেটিসে ভুগছেন। মিষ্টি তার কাছে বিষ! মিষ্টির প্লেট নিয়ে কোয়েল চলে যান। বিমর্ষ রঞ্জিতের মুখে যেন মেঘের ছায়া।

রঞ্জিত-কোয়েলের মতো ছবি ঘরে ঘরে। একটু বড় হওয়ার পরে মেয়েরা এভাবেই আগলান বাবাকে। কারণ, মেয়েদের জীবনের সিংহভাগ জুড়ে থাকেন বাবাই। আর কোনও কারণে সাময়িক ক্ষুব্ধ হলেও বাবারাও চোখে হারান মেয়েকে। সূত্র : এবিপি, টিভি৯ বাংলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps