বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

হেরেও ইউরোপা লিগে ম্যানচেস্টর ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৫:৪১ এএম

অনেক আগেই শেষ হয় শীর্ষ চারের সম্ভাবনা। তারপরও ব্যর্থতায় ভরা মৌসুমের শেষটা জয়ে রাঙানোর চ্যালেঞ্জ ছিল। বাকি ছিল আরও কিছু হিসাব মেলানোর। কিন্তু আরও একটি বাজে রাতে জিয় পেল না ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড তাদের ম্যাচে হেরে যাওয়ায় ইউরোপা লিগ নিশ্চিত হলো রালফ রাংনিকের দলের।

প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের মাঠে রোববারের ম্যাচে ১-০ গোলে হেরেছে ম্যানচেস্টারের ক্লাবটি। প্রথমার্ধে ব্যবধান গড়ে দেওয়া গোলটি করেন উইলফ্রেড জাহা।
গত ১১ মৌসুমে প্রতিপক্ষের মাঠে হওয়া নিজেদের শেষ লিগ ম্যাচে কখনোই হারেনি ইউনাইটেড। এবার তাদের সেই তেতো অভিজ্ঞতা দিল প্যালেস।

চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশা আগেই শেষ হয়ে যাওয়ার পর ইউরোপা লিগে জায়গা করে নিতে গত কয়েক রাউন্ডে ওয়েস্ট হ্যামের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছিল ইউনাইটেডের। শেষ পর্যন্ত ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে ৩-১ গোলে হেরে আর পেরে উঠল না ওয়েস্ট হ্যাম।

৩৮ ম্যাচে ১৬ জয় ও ১০ ড্রয়ে ৫৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে থেকে লিগ শেষ করল ইউনাইটেড। ২ পয়েন্ট কম নিয়ে তাদের পরে থেকে শেষ করল ওয়েস্ট হ্যাম। এই ম্যাচের আগে বড় একটা ধাক্কা খায় ইউনাইটেড। সংবাদমাধ্যমে ক্রিস্তিয়ানো রোনালদোর চোটের খবর আসে। ক্লাবের পক্ষ থেকে কিছু বলা না হলেও শেষ পর্যন্ত এদিনের স্কোয়াডে ছিলেন না পর্তুগিজ মহতারকা।


শীর্ষ চারের শেষ স্পট দখলের লড়াইয়ে ছিল টটেনহ্যাম হটস্পার ও আর্সেনাল। নরিচ সিটির মাঠে ৫-০ গোলে জিতে বাজিমাত করেছে টটেনহ্যাম। ৭১ পয়েন্ট নিয়ে চতুর্থ হয়েছে তারা। আর তাই আর্সেনাল শেষ ম্যাচে এভারটনের বিপক্ষে ৫-১ গোলে জিতেও হতাশা নিয়েই ফিরেছে। ৬৯ পয়েন্ট নিয়ে পঞ্চম হয়েছে তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps