সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কেন প্রেমিকা বদলান সালমান খান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১১:১৮ এএম

সালমান খানের ক্যারিয়ারের মতোই দীর্ঘ তার প্রেমিকাদের নামের তালিকা। সেই তালিকায় রয়েছেন ঐশ্বরিয়া রাই, সোমি আলী, ক্যাটরিনা কাইফসহ আরও অনেক লাস্যময়ী। প্রেমিকাদের সঙ্গে ভাইজানের শুধু প্রণয়ের গল্পই প্রকাশ পায়নি। তাদের সঙ্গে বিবাদে জড়িয়েও সংবাদে এসেছেন তিনি। এসব কারণেই বলিউডের মুখরোচক গল্পগুলোর মধ্যে অন্যতম এই অভিনেতার প্রেমকাহিনি।

আসলে এক নারীতে বেশি দিন মন বসে না সালমানের। এজন্যই দিন বদলের সঙ্গে সঙ্গে তিনি প্রেমিকা বদল করেন। তার সম্পর্কে এমন তথ্য দিয়েছেন বলিউড অভিনেত্রী ভাগ্যশ্রী।

সালমানের সঙ্গে ম্যায়নে পেয়ার কিয়া সিনেমায় অভিনয় করেছিলেন ভাগ্যশ্রী। সেসময় এই অভিনেতা নিজের সম্পর্কে এসব কথা বলেছিলেন তাকে। জানিয়েছিলেন তার ঘন ঘন প্রেমিকা বদলের কারণ। ভারতীয় এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে সেসবই ফাঁস করেছেন এই অভিনেত্রী।

ভাগ্যশ্রী বলেন, ‘এক মেয়ের সঙ্গে বেশি দিন প্রেম করতে ভালো লাগে না সালমানের। কিছুদিন সম্পর্ক চলার পরই বিরক্ত হয়ে যান তিনি। এজন্যই তিনি চান না কেউ তার কাছাকাছি আসুক। ম্যায়নে পেয়ার কিয়ার শ্যুটিংয়ের সময় আমাকে এসব কথা সালমান নিজেই বলেছেন।’

সেসময় ভাগ্যশ্রী আরও বলেন, ‘সালমান নিজে থেকে কারও সঙ্গে প্রমের সম্পর্কে জড়ান না। তরুণীরাই তার পেছনে লেগে থাকেন।’

তবে প্রেমের পাশাপাশি বলিউডে অনেক নারীর শক্ত অবস্থানের পেছনেও সালমানের বেশ অবদান রয়েছে। তার হাত ধরে বি-টাউনে জায়গা করে নিয়েছেন অনেক অভিনেত্রী। ক্যাটরিনা কাইফ, জেরিন খানও রয়েছেন সেই দলে। সম্প্রতি তিনি ব্যস্ত আছেন শেহনাজ গিলকে নিয়ে। তার নতুন সিনেমা কাভি ঈদ কাভি দিওয়ালিতে দেখা যাবে তাকে। আপাতত শেহনাজকে বলিউডে জায়গা করে দিতেই ব্যস্ত রয়েছেন ভাইজান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps