রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে বিষপানে দম্পতির মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৯:০৪ পিএম

ময়মনসিংহে বিষপানে এক দম্পতির মৃত্যু হয়েছে। তবে কেন বা কী কারণে এই মৃত্যুর ঘটনা ঘটেছে তা জানা যায়নি। নিহতরা হলেন- সদর উপজেলার ভাটি দাপুনিয়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে রনি মিয়া (২২)ও তার স্ত্রী সেতু আক্তার(১৯)।

রবিবার (২২ মে) গভীর রাতে সদর উপজেলার ভাটি দাপুনিয়ায় নিজ বসত ঘরে বিষপানের ঘটনা ঘটে। পরে বিষয়টি টের পেয়ে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টায় স্ত্রী সেতু আক্তার এবং ভোর রাত ৪টার দিকে স্বামী রনি মিয়া মৃত্যুবরণ করে।

নিহত রনি মিয়া পেশায় রাজমিস্ত্রি ছিল বলে জানা গেছে। ঘটনাটি স্থানীয়দের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। সোমবার (২৩ মে) বিকেল ৫টায় খবরের সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মো: ফারুক হোসেন। তিনি জানান, এ ঘটনায় থানায় পৃথক পৃথক দু'টি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

ঘটনার বিষয়ে ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) মো: শাহীনুল ইসলাম বলেন, তিন মাস আগে নগরীর বলাশপুর কসাই পাড়া এলাকার তারু মিয়ার মেয়ে সেতু আক্তারের সাথে রনির বিয়ে হয়। তবে কে বা কী কারণে এই মৃত্যুর ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps