রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

এমন কীর্তি যুক্তরাষ্ট্রেই সম্ভব!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১২:০২ এএম

স্কুলের ছাত্রীদের স্কার্টের তলায় মোবাইল ফোনের ক্যামেরা ধরে ছবি তোলার অভিযোগে মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভ্যানিয়ায় ৭০ বছরের এক বাস চালককে গ্রেফতার করা হয়েছে। এক ছাত্রীর অভিযোগের তদন্তে নেমে পুলিশ গ্রেফতার করে অভিযুক্ত ব্রুস গার্নারকে।
এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সূত্রে জানা যাচ্ছে, ব্রুস গার্নারের মোবাইল ফোনে ১৩৯ জন ছাত্রীর ছবি পাওয়া গেছে। এছাড়াও ওই ধরনের বেশ কিছু ভিডিও মিলেছে। অভিযোগ, স্কার্টের ফাঁক দিয়ে মোবাইল ফোনের ক্যামেরায় ছাত্রীদের ছবি তোলার চেষ্টা করত ওই বাস চালক।
প্রথমে এক ছাত্রীর অভিযোগ জমা পড়তেই নড়েচড়ে বসে স্কুল প্রশাসন। সঙ্গে সঙ্গে ওই বাস চালককে চাকরি থেকে সরিয়ে দেওয়া হয়। ঘটনা প্রকাশ্যে আসতেই হইহই শুরু হয়ে যায়। পুলিশ তদন্ত শুরু করে এবং তারপরই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।
পুলিশ জানিয়েছেন, ‘ব্রুস গার্নার এই ভাবে ওই কিশোরীদের যৌন হেনস্তা করেছে। তাদের গোপনীয়তা খর্ব করা হয়েছে। বিভিন্ন সূত্র থেকেই আমরা জানতে পেরেছি আপস্কার্টের মতো অপরাধ নিয়মিত করেছে অভিযুক্ত। ক্যামেরার সাহায্যে ছাত্রীদের ছবি তোলার চেষ্টা করেছে।’
স্কুলের পক্ষ থেকে জানানো হয়েছে, গার্নারকে যে ছাঁটাই করা হয়েছে তাই নয়, ভবিষ্যতে যাতে সে কোথাও কাজ না পায়, সেই ব্যবস্থাও করা হবে। কয়েকজন ছাত্রী জানিয়েছে, গার্নার মোবাইল ফোনটি রেখে ছাত্রীদের তার উপর দিয়ে লাফাতে বলত। এমনকী, বাসের আসনের উপরে তাদের দাঁড় করিয়েও ফোনের ক্যামেরা নিচে রেখে ছবি তোলার চেষ্টা করত। সূত্র : ফক্স ২৯, এনওয়াই ডেইলি নিউজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps