সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহ’র মিউজিক ভিডিও প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ১১:২৬ পিএম

মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহ বাংলাদেশের একজন বিশিষ্ট ও খ্যাতিমান সুরকার, গীতিকার ও সঙ্গীতজ্ঞ। সঙ্গীত জীবনে এ পর্যন্ত তিনি বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের অনেক কিংবদন্তী সঙ্গীত শিল্পীর সাথে কাজ করেছেন। তাদের মধ্যে উল্লেখ্যযোগ্য হলেন ফিরোজা বেগম, উস্তাদ গুলাম আলী, উস্তাদ হামিদ খান, উস্তাদ সাগীর উদ্দিন খান, আবিদা পারভীন এবং হৈমন্তী শুক্লা।

রবিবার, ২২ মে ২০২২, সন্ধায় লেকশোর হোটেল, গুলশান, ঢাকায় আয়োজিত একটি বর্ণাঢ্য অনুষ্ঠানে মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহ মিউজিক ভিডিও আকারে তার লিখিত ও সুর আরোপিত ১৩টি নতুন গান প্রকাশ করেছেন। এ সবগুলো গানে কলকাতার জনপ্রিয় ও সম-সাময়িক সঙ্গীতের একজন উদীয়মান তারকা এবং বিশিষ্ট গায়িকা পিউ মুখার্জি কণ্ঠ দিয়েছেন। সবগুলো গানের সঙ্গীত আয়োজন করেছেন পন্ডিত তেজেন্দ্র মজুমদার।

গানগুলোর শিরোনাম হলো - পড়ে কি মনে, অবাক আলোয়, এখন সময় হল, বাইরে শ্রাবণ, কেনো চলে যেতে, কারে কারে বলি, কোনো রাত, মেঘ এসে ছুঁয়ে যায়, ফিরে ফিরে চেয়ে, রং এ তোমায় সাজাবো, গাছের সারি, তুমি ছাড়া কে বা, তুমিতো এখনও।

অনুষ্ঠানে গায়িকা পিউ মুখার্জি নির্বাচিত ৬টি গান পরিবেশনা করে অতিথিদের মুগ্ধ করেন। মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহ’র ঘনিষ্ঠজন, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও শুভাকাঙ্খীদের উপস্থিতিতে অনুষ্ঠানটি বর্ণাঢ্য ভাবে সম্পাদিত হয়।

এ আয়োজনে পৃষ্ঠপোষকতা করে ইয়ামাহা মিউজিক বাংলাদেশ যা এসিআই মটরস এর অধীন একটি সহযোগী প্রতিষ্ঠান। ইয়ামাহা বিশ্বব্যাপী বাদ্যযন্ত্রের জন্য বিখ্যাত একটি নাম যা ইয়ামাহা মিউজিক বাংলাদেশ নামে বাংলাদেশের সঙ্গীত পিপাসুদের নির্ভরযোগ্য বাদ্যযন্ত্র ও সেবা প্রদান করে আসছে।

মিউজিক ভিডিওগুলি মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহ’র নিজস্ব ইউবটিউব চ্যানেলের এই লিংকে দেখা যাবে: https://www.youtube.com/channel/UCmU1VN62xVYF2a4cxJNlj5w

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps