বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

জুনেই আসছে শান্ত-শ্রাবন্তীর ‘বিক্ষোভ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১০:০৩ এএম

আগামী জুন মাসেই সারা দেশে এক যোগে মুক্তি দেওয়া হবে ঢাকাই সিনেমার উদীয়মান তারকা শান্ত ও ভারতের শ্রাবন্তী চট্টোপাধ্যায় জুটির সিনেমা ‘বিক্ষোভ’। জুনের ১০ তারিখে বিগ বাজেটের সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

ফেসবুকে সিনেমাটির একটি পোস্টার পোস্ট করে শামীম আহমেদ রনি লেখেন, ‘আগামী ১০ই জুন শুভমুক্তি।’

নিরাপদ সড়ক চাই আন্দোলনকে কেন্দ্র করে ‘বিক্ষোভ’ সিনেমাটি নির্মিত হয়েছে। আমাদের সবারই মনে আছে ২০১৮ সালে নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের ছোট ছোট ছাত্রদের আন্দোলনের কথা। তাদের সেই আন্দোলন নাড়িয়ে দিয়েছিল ঘুণে ধরা সমাজের মননে মগজে অনিয়ম লালনকারীদের ভীত। সেই ঘটনাকে কেন্দ্র করে দেশ বিরোধী চক্রান্তের অপচেষ্টাও কম হয়নি। নানা রহস্যে ঘেরা সেই সময়ের ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘বিক্ষোভ’সিনেমা।

২০১৯ সালে এ সিনেমার কাজ শুরু হয়েছিল। ঢাকা ও ঢাকার আশপাশের বিভিন্ন লোকেশনে হয় শুটিং। তবে দুটি গানের শুটিং হয়েছে ভারত ও থাইল্যান্ডে। দুই মাস আগে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পায়। এবার সারাদেশে একযোগে ‘বিক্ষোভ’ মুক্তি দেওয়া হবে। এরই মধ্যে হল বুকিংও শুরু করেছে শাপলা মিডিয়া। সিনেমাটির প্রচারণায় অংশ নিতে বাংলাদেশে আসার কথা রয়েছে ভারতীয় জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তীর।

২০২১ সালের ১৪ মে প্রকাশ পায় এর টিজার। এরপর সে বছর ৩ ডিসেম্বর মুক্তি প্রকাশ করা সিনেমাটির একটি গান। টিজার ও গানে ফুটে উঠেছে নিরাপদ সড়কের কথা। গানটিতে শান্ত খান ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অনবদ্য পারফর্মেন্স ছিল প্রশংসনীয়। কয়েক মিলিয়ন দর্শক দেখেছে এ গান ও টিজারটি।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই সিনেমায় শান্ত-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন বলিউডের রাহুল দেব, রজতাভ দত্ত, জয়দীপ মুখার্জী, শুভশ্রী কর, সাদেক বাচ্চু, শিবা শানু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps