সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

করণের বিরুদ্ধে পাকিস্তানি গায়কের গান চুরির অভিযোগ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২২, ১০:৩৮ এএম

বলিউডের খ্যাতিমান পরিচালক ও প্রযোজক করন জোহরের বিরুদ্ধে চুরির অভিযোগ তুলেছেন এক পাকিস্তানি গায়ক। তার নাম আবরার উল হক। তিনি একজন রাজনীতিবিদও। রোববার (২২ মে) করন জোহর প্রযোজিত নতুন সিনেমা ‘যুগ যুগ জিও’র ট্রেলার প্রকাশ হয়েছে। এরপরই অভিযোগ তুলেছেন আবরার।

আবরার উল হকের দাবি, এই সিনেমায় তার গাওয়া ‘নাচ পাঞ্জাবন’ গানটি চুরি করে ব্যবহার করা হয়েছে। তিনি আরও জানান, এবারই প্রথম নয়, এর আগে তার গাওয়া আরও পাঁচটি গান করন জোহরের সিনেমায় অনুমতি ছাড়া ব্যবহৃত হয়েছে। করণ জোহরকে হুমকি দিয়ে আবরার বলেছেন, এবার তিনি আইনি রাস্তায় হাঁটতে বাধ্য হবেন।

তবে এর আগে কোন কোন ছবিতে তার গান চুরি করা হয়েছে, সে সম্পর্কে কিছু জানাননি আবরার। প্রতিটি গানই কি করণ জোহর বা ধর্ম প্রোডাকশনের ছবিতেই ব্যবহার করা হয়েছে কিনা সেই ব্যাপারেও স্পষ্ট করে কিছুই বলেননি পাকিস্তানের গায়ক।

আবরারের গাওয়া ‘নাচ পাঞ্জাবন’ গানটি প্রকাশিত হয়েছিল ২০০২ সালে। ওই সময়ে এটি পাকিস্তানের গণ্ডি ছাড়িয়ে ভারতেও জনপ্রিয়তা পায়। এবার সেটি নতুনভাবে ‘যুগ যুগ জিও’ সিনেমার জন্য বানানো হয়েছে। তবে এর জন্য শিল্পীর কাছ থেকে অনুমতি নেওয়া হয়নি। সিনেমার প্রকাশিত ট্রেলারেও গানটির খণ্ডাংশ রয়েছে। সেটা শুনে সকলেই বলছেন, এটি আবরারের গাওয়া ‘নাচ পাঞ্জাবন’ গানের হুবহু নকল। বিষয়টি নিয়ে এখনো করন জোহর কিংবা তার প্রতিষ্ঠান থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি।

উল্লেখ্য, ‘যুগ যুগ জিও’ সিনেমাটি পরিচালনা করেছেন রাজ মেহতা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি। এছাড়াও আছেন অনিল কাপুর, নীতু কাপুর, মনীশ মালহোত্রাসহ অনেকে। ফ্যামিলি ড্রামা ঘরানার সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৪ জুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps